সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
একসঙ্গে দেখা যাবে ‘দীপবীর’ ও ‘রণলিয়া’ জুটিকে!
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 8 June, 2019 at 6:45 PM
একসঙ্গে দেখা যাবে ‘দীপবীর’ ও ‘রণলিয়া’ জুটিকে!‘দীপবীর’ ও ‘রণলিয়া’ জুটিকে একসঙ্গে কবে সিনেমার পর্দায় দেখা যাবে এনিয়ে ভক্তদের আগ্রহের সীমা নেই। অনেকই চান এই দুই জোড়ি একসঙ্গে কাজ করুন।
যারা তাদের একসঙ্গে দেখতে চান, সেইসব ভক্তদের জন্য সুখবর। তবে সিনেমার পর্দায় নয়, রণবীর-দীপিকা, রণবীর-আলিয়া জুটিকে একসঙ্গে দেখা যাবে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিভিন্ন কনসার্টে।
জানা যায়, রণবীর-দীপিকা এবং রণবীর-আলিয়া একসঙ্গে ইউএস সফরে যাচ্ছেন। আমেরিকার বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত কনসার্টে তাদের সিনেমার হিট গানে পারফর্ম করবে এই দুই জুটি। এ ধরেন অনুষ্ঠান এই প্রথমবার হতে চলেছে। সারা বিশ্বে ভক্তদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্যই এই উদ্যোগ বলে জানা যায়।
তবে রণবীর-দীপিকা ও রণবীর-আলিয়া জুটিকে একসঙ্গে দেখার জন্য মার্কিন মুলুকের মানুষজনকে অপেক্ষা করতে হবে আরো একটি বছর। এ বছর ৪ জনেই তাদের সিনেমার শুটিংয়ে ব্যস্ত। তাই এবার কোনোভাবেই এই সফর সম্ভব হচ্ছে না। আগামী বছর হতে চলেছে ‘দীপবীর’ ও ‘রণলিয়া’ জুটির ইউএস কনসার্ট।
প্রসঙ্গত, দীপিকার এই মুহূর্তে পরিচালক মেঘনা গুলজারের ছবি ‘ছপাক’-নিয়ে ব্যস্ত রয়েছে। ছবির শুটিং শেষ হলেও বেশকিছু কাজ এখনো বাকি। পাশাপাশি, কবীর খানের ছবি ‘৮৩’তে রণবীর সিং-এর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি। ইংল্যান্ডে চলছে ছবির শুটিং। আগামী বছর ১০ এপ্রিল মুক্তি পাবে ‘৮৩’।
অন্যদিকে রনবীর-আলিয়াকে একসঙ্গে দেখা যাবে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’তে। কিছুদিন আগেই বারানসীতে তাদের শুটিং-এর ছবি প্রকাশ হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল এই বছর বড়দিনে। তবে VFX এর কাজ শেষ না হওয়ায় ছবি মুক্তির দিন পিছিয়ে যায়। সম্ভবত সামনের বছর গ্রীষ্মে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। পাশাপাশি ‘শামসেরা’ ছবিতে দেখা যাবে রণবীর কাপুরকে। এদিকে আলিয়ার হাতেও রয়েছে সঞ্জয়লীলা বানশালির ছবি। সূত্র: জি-নিউজ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft