সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
‘নোলক’ দিয়ে প্রশংসিত ববি
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 8 June, 2019 at 6:45 PM
‘নোলক’ দিয়ে প্রশংসিত ববিপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারা দেশে মুক্তি পেয়েছে শাকিব খান ও ববি অভিনীত চলচ্চিত্র ‘নোলক’। ঈদে মুক্তি পাওয়ার পর যতই সময় যাচ্ছে ততই যেন ছবিটি নিয়ে দর্শকদের মাঝে আগ্রহ বাড়ছে।
পারিবারিক এক গল্প নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘নোলক’। ছবিটিতে অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হচ্ছেন নায়িকা ববি। ছবিটি দেখার পর অনেকেই মনে করছেন চলচ্চিত্র ক্যারিয়ারে ‘নোলক’ হলো ববির শ্রেষ্ঠ ছবি। কেননা ‘নোলক’এ ববি তার সর্বোচ্চটুকু দিয়ে অভিনয় করেছে।
এদিকে ‘নোলক’ ছবিটি দেখার পর অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম পোষ্ট দিচ্ছেন। যেখানে ‘নোলক’ দেখার পর ছবিটির প্রতি তাদের ভালোবাসার দেখা যাচ্ছে।
মাসুদ রানা অপু নামে এক জন সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন , সর্বশেষ বলিউডের Dhadak ছবিটা দেখে বেশ মুগ্ধ হয়েছিলাম। ছবি দেখে বোঝা মুশকিল ছিল শেষটা কেমন হবে।শেষে যা হয়েছিল পুরো ছবি দেখে তা ভাবতেই পারছিলাম না যে শেষে এমন হবে। নোলক ঠিক তেমন কিছু।শেষটা কিছুটা ভাবাবে,ভাবছিলাম কাহিনীটা যদি অন্যরকম হতো তাহলে হয়তো চোখের পানি পড়তো না! বার বার ১টা কথা বেশি করে বলতে মন চাচ্ছে সেটা হলো শাকিব ববির এক্সপ্রেশন। শেষের এক্সপ্রেশনগুলা দেখলে, কথাগুলা শুনলে চোখের পানি পড়তে বাধ্য। না দেখে থাকলে দেখে নিতে পারেন মৌলিক গল্পের এই ছবিটি।
এদিকে সাফি নামে একজন লিখেছেন, অনেকদিন পর সুন্দর একটি বাংলা ছবি দেখলাম। সাকিব সনেট ভাইয়া চমৎকার ছবি বানিয়েছো। শাকিব ও ববি হক জুটির বেস্ট কাজ এটা।
শাকিব সনেট পরিচালিত ‘নোলক’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক। এছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft