সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
পোশাক নিয়ে ফের সমালোচিত প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 8 June, 2019 at 6:45 PM
পোশাক নিয়ে ফের সমালোচিত প্রিয়াঙ্কাবলিউডের দেশীগার্ল খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর থেকেই নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন এই নায়িকা। কখনো স্বামী মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে নিয়ে, আবার কখনো নানা ড্রেস নিয়ে। কিছুদিন আগে মেটগালা ফ্যাশন ইভেন্টে সাজের জন্য তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। এবার সেই সমালোচনার রেশ কাটতে না কাটতেই ফের তোপের মুখে পড়লেন প্রিয়াঙ্কা।
একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের জন্য প্রিয়াঙ্কার সাম্প্রতিক ফটোশুট খবরের শিরোনাম হয়ে উঠেছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ছবিটি যুক্তরাষ্ট্রের বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ইনস্টাইল’-এর জুলাই সংখ্যার প্রচ্ছদ ছবি। এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা গেছে নতুন স্টাইলে। নতুন ভঙ্গিতে শাড়ি পরেছেন তিনি।
ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘বিশ্বব্যাপী সংস্কৃতির একটি গুরুত্বপূর্ণ অংশ ফ্যাশন। এক্ষেত্রে ‘শাড়ি’ ভারতীয় নারীর ঐহিত্যের প্রতীক। আমার কাছে ‘শাড়ি’ শুধু সাজ ও কাপড় নয় বরং সৌন্দর্য, ক্ষমতা এবং নারীত্ব, যখন আমি শাড়ি পরি তখন তা অনুভব করতে পারি।’
তবে নতুন স্টাইলে প্রিয়াঙ্কার এই শাড়ি পরা নিয়ে বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রচলিত ভারতীয় প্রথায় ব্লাউজের সঙ্গে শাড়ি না পরায় অনেকের তোপের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা। দেশীয় সংস্কৃতিকে তিনি অপমান করেছেন বলেও অভিযোগ অনেকের। তবে শুধু নিন্দা নয়। বলিষ্ঠভাবে শাড়িকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য নেটিজেনদের একাংশ প্রিয়াঙ্কার সাহসিকতার প্রশংসাও করেছেন।
প্রিয়াঙ্কার পরবর্তী সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। সিনেমাটি পরিচালনা করেছেন সোনালি বোস। এতে আরো অভিনয় করছেন ফারহান আখতার ও জাইরা ওয়াসিম। আগামী ১১ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft