বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
নিখোঁজ বিমানটির সন্ধান দিতে পারলে ৫ লাখ টাকা পুরস্কার
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 9 June, 2019 at 4:33 PM
নিখোঁজ বিমানটির সন্ধান দিতে পারলে ৫ লাখ টাকা পুরস্কার১৩ জন আরোহী নিয়ে নিখোঁজ হওয়ায় ভারতীয় সামরিক বিমান এএন থার্টি টু’র সন্ধান দিতে পারলে পাঁচ লক্ষ টাকা পুরস্কার দেবে ভারত সরকার।
শনিবার (০৮ জুন) ভারতীয় বিমান বাহিনী এ পুরস্কারের ঘোষণা দেন। বিমানটির সন্ধান পেলে ০৩৭৮-৩২২২১৬৪, ৯৪৩৬৪৯৯৪৭৭ অথবা ৯৪০২০৭৭২৬৭ অথবা ৯৪০২১৩২৪৭৭ নম্বরে ফোন করে যোগাযোগ করতে বলা হয়।
এর আগে গত ০৩ জুন দুপুর সাড়ে ১২টা নাগাদ, ৮ জন বায়ুসেনা কর্মীসহ ১৩ জন যাত্রী নিয়ে আসামের জোরহাট থেকে চীন-সীমান্ত লাগোয়া মেনচুকা অ্যাডভান্সড ল্যান্ডিং গ্রাউন্ডের উদ্দেশে রওনা দেয় ‘অ্যান্টোনভ এএন-থার্টি টু’ বিমানটি। ওড়ার কিছুক্ষণের মধ্যেই এটিসির সঙ্গে বিমানটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এখনো নিখোঁজ বিমানের কোনো সন্ধানই মেলেনি৷
ভারতীয় বিমান বাহিনীর তরফে জানানো হয়, বিমান ও তার যাত্রীদের খোঁজে দিনরাত তল্লাশি-অভিযান চলছে। আগে বিমানটির খোঁজ পেতে সুখোই থার্টি জেট ফাইটারকে নামানো হয়েছিল৷ এরপর সি হান্ড্রেড থার্টি জে, মি সেভেন্টিন ও এএলএইচ চপারকে তল্লাশি অভিযানে পাঠানো হয়৷
২০১৬ সালে একই মডেলের একটি ভারতীয় বিমান ২৯জন যাত্রীকে নিয়ে চেন্নাই থেকে পোর্টব্লেয়ার যাওয়ার পথে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft