মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
সারাদেশ
টাঙ্গাইলে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ যাত্রীদের
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Sunday, 9 June, 2019 at 3:19 PM
টাঙ্গাইলে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ যাত্রীদেরআজ রবিবার থেকে অফিস শুরু হওয়ায় ঢাকায় যাত্রা শুরু করেছে টাঙ্গাইলের যাত্রীরা। এতে করে টাঙ্গাইলের বাসস্ট্যান্ডে যাত্রীদের ভিড় বাড়তে শুরু করেছে। আর এই সুযোগে বাড়তি ভাড়া আদায় করছে পরিবহন গুলো।
যাত্রীরা অভিযোগ করে বলেন, ঈদ আসলেই ভাড়া বেশী নেয় তবে এবার কোন কোন পরিবহন মাত্রা অতিরিক্ত ভাড়া আদায় করছেন।তার পরও সময় মত বাস পাওয়া যাচ্ছে না।
 সোনিয়া পরিবহন (এসি) বাসের ঢাকাগামী একযাত্রী পিন্টু সাহা বলেন, সাধারণ ভাবে ভাড়া নেয়া হয় ২৫০ টাকা তবে আজ ভাড়া নিচ্ছে ৪০০ টাকা। অন্যকোন উপায় না থাকায় বেশী ভাড়া দিয়েই যেতে হচ্ছে।
নিরালা পরিবহনের এক যাত্রী শিউলি আক্তার বলেন, আমি পুরো পরিবার নিয়ে ঢাকায় ফিরছি। বাসের ভাড়া বেশী, সঠিক সময়ে বাস আসছে না,  খুব সমস্যায় আছি।
এ প্রসঙ্গে টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির বলেন, ঢাকা থেকে বাস গুলো খালি ফেরত আসে, যাত্রী থাকে না, যদি ঢাকায় যাত্রীর জন্য বাস গুলো অপেক্ষা করে তাহলে টাঙ্গাইলে যাত্রীদের ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হবে। তাই যাত্রী শুন্য বাস গুলো টাঙ্গাইল দ্রুত ফিরে আসছে। সেই ক্ষতি পুষিয়ে নিতে কিছুটা বেশী ভাড়া আদায় করা হচ্ছে বলে তিনি স্বীকার করেন।
অপরদিকে ঢাকা টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। যানবাহনের চাপ থাকলেও মহাসড়কোর কোথাও যানজট বা গাড়ির ধীর গতি নেই।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft