বুধবার, ২৭ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মহম্মদপুরে চায়ের দাম চাওয়ায় সংঘর্ষ, আহত ২৫
মাগুরা প্রতিনিধি :
Published : Sunday, 9 June, 2019 at 5:22 PM
মহম্মদপুরে চায়ের দাম চাওয়ায় সংঘর্ষ, আহত ২৫  মাগুরার মহম্মদপুর উপজেলার খর্দ্দফুলবাড়ি এলাকায় চা পান করার পর টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ২৫ জন আহত ও ৩০টি বাড়ি-ঘর ভাঙচুর ও দোকান লুটপাট হয়েছে।
রোববার (০৯ জুন)  সকালে খর্দ্দফুলবাড়ি প্রাইমারি স্কুলের মাঠে  এ  সংঘর্ষ হয়।
আহত রমজান মোল্ল্যা বলেন, খর্দ্দফুলবাড়ি এলাকার শিমুল ও চা দোকানদার একিনের মধ্যে দীর্ঘদিন ধরে  বিরোধ চলে আসছিল। শনিবার সন্ধ্যায় চা পান করার পর দোকানদার একিন টাকা চাইলে শিমুলের সমর্থক শওকত টাকা দিতে অস্বীকার করে। এ নিয়ে একিনের সমরথকের সঙ্গে কথা কাটাকাটি হয় শওকতের। এর জেরে রোববার সকালে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ২৫ জন আহত হয় এবং বাড়ি-ঘরে ভাঙচুর হয়।
আহতদের মধ্যে গুরুতর আহত কামালকে (২৫) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতাল, নাসিরুল (৪০) রমজান (৩০) ও একিনকে (২৩) মাগুরা মেডিকেল কলেজ হাসপাতাল ও নান্নু শেখ (৩০) রাজিবুল শেখ (১৯) ও তবিবার শেখকে (৪৫) মম্মদপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম বলেন, খর্দ্দফুলবাড়ি এলাকার  একিন ও শওকতের মধ্যে দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ চলে আসছিল। এর জেরে  চায়ের দাম চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। আজাদ ও শতকতকে আটক করা হয়েছে। পরিস্থিত শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft