শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
দর্শক প্রশংসিত হাসি-কান্নার নাটক ‘দ্য এন্ড’
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 9 June, 2019 at 9:09 PM
দর্শক প্রশংসিত হাসি-কান্নার নাটক ‘দ্য এন্ড’ঈদ আয়োজনে প্রচারিত বিশেষ নাটক ‘দ্য এন্ড’- এ আরফান নিশোর কলার চেপে ধরা তানজিন তিশার অগ্নিমূর্তি আর  নিশোর অসহায়ত্বের একটি দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
ঐ দৃশ্যে নিশোকে বলা তিশার সংলাপটি হচ্ছে- তুই আমার ফোন ধরস না কেন? তুই আমার ফোন ব্লক করছস কেন?  তুই আমার বিয়ার আসর থাইকা পালাইছস! পালানোর পর একটার পর একটা ফোন কল ইগনোর,  কিসের জন্য? মাইরা ফেলবো তোকে!
নিশো-তিশাএই দৃশ্যটি ছাড়াও নাটকের প্রতিটি দৃশ্য দেখেই ভাবনায় পরেছেন দর্শক।  কি হতে যাচ্ছে পরবর্তী দৃশ্যে? কিংবা এই নাটকটির শেষ দৃশ্যই বা কিভাবে ইতি টানবেন পরিচালক! আনন্দমুখর শুরুর নাটকটি শেষ হয়েছে নিশো-তিশার আবেগঘন আলিঙ্গনে। নাটকের শুরুতে দর্শকদের ঠোটের কোনায় হাসি থাকলেও কেঁদেছেন শেষ দৃশ্যে।
ঈদের দিন (৫ জুন) সন্ধ্যায় ধ্রুব টিভি ইউটউব চ্যানেলে প্রকাশ পায় ‘দ্য এন্ড’। নাটকটি প্রচারের সঙ্গে সঙ্গেই চ্যানেলে ভিড় জমান দর্শকরা। মাত্র ৩ দিনের মধ্যেই নাটকটি দেখেছেন চব্বিশ লাখেরও বেশি দর্শক । লাইক পড়েছে ১ লাখের উপরে। কমেন্টস প্রায় ৮হাজার। এই বিচারে এবারের ঈদুল ফিতরে এখনো পর্যন্ত  প্রকাশিত সবচেয়ে বেশি দর্শক নন্দিত নাটক ‘দ্য এন্ড’।
কাজল আরেফিন অমির চিত্রনাট্য ও পরিচালনায়, মাসুদ উল হাসানের কাহিনি অবলম্বনে নাটকটিতে নিশো-তিশা ছাড়াও অভিনয় করেছেন- রকি খান, রত্না খান, রাজু খান প্রমুখ।
নাটকটিতে ব্যবহৃত হয়েছে মাহতিম শাকিবের কণ্ঠের ‘আমি থাকবো না’ শিরোনামের একটি গান। মাহি ফ্লোরার কথায় এর সুর সঙ্গীতায়োজন করেন আমজাদ হোসেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft