শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
বাংলাদেশ ফুটবল দলের অফিসিয়াল স্পন্সর হলো টিভিএস
ঢাকা অফিস :
Published : Sunday, 9 June, 2019 at 10:10 PM
বাংলাদেশ ফুটবল দলের অফিসিয়াল স্পন্সর হলো টিভিএসটিভিএস, উপমহাদেশের স্বনামধন্য টু-হুইলার ও থ্রি-হুইলার প্রস্তুতকারী প্রতিষ্ঠান, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অফিসিয়াল স্পন্সর হিসেবে আগামী দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হওয়ার ঘোষনা করলো। প্রাথমিক ভাবে টিভিএস লোগো সম্বলিত জার্সি বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভুঁইয়া ও অন্যান্য খেলোয়ারগণের নিকট হস্তান্তর করা হয়েছে।
চুক্তি অনুযায়ী, টিভিএস মোটর কোম্পানীর বাংলাদেশের টু-হুইলারের একমাত্র পরিবেশক-টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের জাতীয় ফুটবল দলের আগামী দুই বছরের জন্য স্পন্সর করবে। চলতি মাসে বিশ্বকাপ ও এশিয়া কাপের কোয়ালি ফায়ার রাউন্ড দিয়ে ফুটবল দলের সাথে স্পন্সর যাত্রা শুরু করবে টিভিএস। এ দুই বছরে বিশ্বকাপ, এশিয়া কাপ কোয়ালি ফায়ার ছাড়াও আন্তজার্তিক ফ্রেন্ডশীপ ম্যাচ ও বিএফএফ ইন্টারন্যাশনাল কাপও রয়েছে। জাতীয় ফুটবল দলের স্পন্সরশীপ ছাড়াও টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল-এ টাইটেল স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে।
এ উপলক্ষ্যে টিভিএস মোটর কোম্পানী সিনিয়ব ভাইস প্রেসিডেন্ট জনাব আর দীলিপ বলেন- ”আমরা-টিভিএস মোটর কোম্পানী সব সময় বাংলাদেশের যুবকদের দৃঢ়ভাবে সাপোর্ট করার জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন উদ্যোগ নিয়ে থাকি যারা আমাদের মূল কাস্টমারের একটি বিশাল অংশ। আমরা বাংলাদেশ ফুটবলের দলের স্পন্সর হতে পেরে খুবই আনন্দিত। আমি বিশ্বাস করি, এই উদ্যোগটি বাংলাদেশ ফুটবল দলের আন্তর্জাতিক অঙ্গনে সাফল্যের প্রচেষ্ঠাকে উৎসাহিত করবে। যদিও বাংলাদেশ ফুটবল দলের সাথে এটা আমাদের প্রথম সংযুক্তি কিন্তু এদেশের ক্রীড়াঙ্গনে সহযোগীতার দীর্ঘ ইতিহাসও আমাদের রয়েছে যেটা আমাদের অন্যতম প্রধান লক্ষ্য। আমরা বাংলাদেশ ফুটবল জাতীয় দলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।”
এ চুক্তির বর্ণনা দিতে গিয়ে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব জে. একরাম হুসাইন বলেন, ”এটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয় যে আমরা বাংলাদেশ ফুটবল টীমের অফিসিয়াল স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হতে পেরেছি। ফুটবল জনপ্রিয়তার দিক থেকে বাংলাদেশে দ্বিতীয় বৃহত্তম খেলা এবং বিভিন্ন বয়সী দর্শকদের মধ্যে এর অতুলনীয় জনপ্রিয়তা রয়েছে। টিভিএস সব সময়ই বাংলাদেশের যুবকদের সাথে ভালো কাজ করতে চায় এবং এ জন্য সর্বাত্মক চেষ্ঠা করে থাকে। আমরা বিশ্বাস করি এই সংযুক্তি বাংলাদেশের মোটরসাইকেলের গ্রাহক শ্রেণীর সাথে টিভিএস-এর কাঙ্খিত সম্পর্ক তৈরি করবে।”




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft