শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
অক্ষয়ের জায়গা নিলেন ভিকি!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 9 June, 2019 at 8:33 PM
অক্ষয়ের জায়গা নিলেন ভিকি!তামিল সুপারস্টার অজিত অভিনীত ‘ভীরম’-এর হিন্দি রিমেক করতে চলেছেন পরিচালক ফারহাদ সামজি। ছবির নাম ‘এলওএল: ল্যান্ড অফ লুঙ্গি’।
ছবিতে মূখ্য ভূমিকায় অভিনয় করার কথা ছিল অক্ষয় কুমারের। কিন্তু ছবিটি থেকে তিনি সরে দাঁড়িয়েছেন বলে খবর।
‘পিঙ্কভিলা’ ওয়েবসাইটের খবর অনুযায়ী, অক্ষয়ের হাতে একগাদা কাজ। ব্যস্ততার কারণে ছবিটির জন্য সময় দিতে পারছেন না খিলাড়ি কুমার।
ইতিমধ্যেই ‘সূর্যবংশী’, ‘লক্ষ্মী বম্ব’ ও ‘দি এন্ড’ ছবিতে অভিনয় করছেন অক্ষয়। সে কারণে তাকে ‘এলওএল: ল্যান্ড অফ লুঙ্গি’ ছবিটি ছাড়তে হচ্ছে। সে কথা প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে জানিয়ে আক্কি বিকল্প অভিনেতা খোঁজার পরামর্শ দিয়েছেন। সূত্রের খবর, নির্মাতারা ভিকি কৌশলকে অক্ষয়ের পরিবর্তে ছবিতে নেয়ার কথা ভাবছেন।
‘উরি: দ্যা সার্জিকাল স্ট্রাইক’র পর দেশের তরুণীদের মধ্যে জনপ্রিয়তা বেড়েছে ভিকির। কয়েক মাস আগে পরিচালকের সঙ্গে সাক্ষাৎপর্বে ছবিটি নিয়ে আগ্রহও প্রকাশ করেছেন তিনি। তবে তার ঝুলিতেও রয়েছে বেশ কয়েকটি ছবি। উধম সিং-এর বায়োপিকে দেখা যাবে ভিকিকে। এছাড়াও রয়েছে করণ জোহরের ‘তখত’। ওই ছবিটি মুক্তি পাবে সম্ভবত চলতি বছরের শেষে অথবা ২০২০ সালের জানুয়ারিতে।
জানা গিয়েছে, ব্যস্ততার মাঝেও ল্যান্ড অফ লুঙ্গির জন্য সময় বের করতে অসুবিধা হবে না ভিকির। ল্যান্ড অফ লুঙ্গির মূলত অ্যাকশন-কমেডি। সই করলে প্রথমবার এই ধরনের ছবিতে দেখা যাবে ভিকিকে। সূত্র: জি-নিউজ




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft