শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯
বিনোদন সংবাদ
চারদিনেই শত কোটির ক্লাবে সালমানের ভারত
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 9 June, 2019 at 8:23 PM
চারদিনেই শত কোটির ক্লাবে সালমানের ভারতবলিউডে ঈদ মানেই সালমান খান। আর সালমান খান মানেই হলে নিজেকে নিজেই ছাড়িয়ে যাওয়া। প্রতিবারের ধারবাহিকতায় এই ঈদেও বলিউডের আকর্ষণ ছিল সালমান খান। সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে দীর্ঘদিন পর জুটি বেঁধে অভিনয় করা বলিউড ভাইজানের ‘ভারত’ নিয়ে মাতামাতি ছিল মুক্তির আগেই। মুক্তির প্রথম দিনই ছবিটির আয় ছিল ৪২ কোটি টাকার কিছু বেশি। তৃতীয় দিন এ ছবির আয় ছিল প্রায় ৯৬ কোটি টাকা। চতুর্থ দিনেই ‘ভারত’ ছুঁয়ে ফেলে ১০০ কোটির মাইল ফলক।
বলিউডে শত কোটির ক্লাবে সবচেয়ে বেশি সংখ্যক ছবি রয়েছে সালমানেরই। ভাইজানের মোট ১৪টি ছবি ১০০ কোটির ক্লাবে রয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছেন অক্ষয় কুমার এবং অজয় দেবগণ। দু’জনেরই ১০টি করে ছবি বক্স অফিসে পেরিয়েছে ১০০ কোটি টাকা। সাতটি ছবিতে ১০০ কোটি টাকার ওপর আয় নিয়ে শাহরুখ খান রয়েছেন তৃতীয় স্থানে। আমিরের কেরিয়ারে এখনও পর্যন্ত ছয়টি ছবি পেরিয়েছে ১০০ কোটির দরজা।
ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি-প্রায় সব কিছুই ‘ভারত’ ছবির কোনও না কোনও অংশে ধরতে চেষ্টা করেছেন সালমান। ভারতে ৪৭০০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি।
সালমান মনে করেন, ছবি হিট করতে স্টারডম যেমন জরুরি তেমনি ছবির কন্টেন্ট মানুষের মধ্যে আগ্রহ না জন্মালে সেটা বক্স অফিসে ভালো করার প্রশ্নই আসে না। তারচেয়ে সময় অনুযায়ি ছবি নির্মাণ সবচেয়ে গুরুত্বপূর্ণ। ঈদের সময়ে ‘টিউবলাইট’-এর মতো সিনেমা দর্শকের আগ্রহ জন্মাতে ব্যর্থ হওয়ার দায়ও স্বীকার করেছিলেন তিনি। আর এ কারণেই ঈদের ছবি হিসেবে দর্শক যে ধরনের কন্টেন্ট চায়, তার পুরোটায় আছে ‘ভারত’-এ। সালমানসহ ট্রেড অ্যানালিস্টরাও মনে করছেন, এসব কারণেই বক্স অফিসে দারুণ ব্যবসা করছে ‘ভারত’।
আলী আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ছবিতে সালমানের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এতে অভিনয় করেছেন টাবু, সুনীল গ্রোভার, দিশা পাটনি প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft