মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯
সারাদেশ
শ্রমিকরা যা পারে রাজনৈতিক নেতারা তা পারে না : এমপি জাহিদুর রহমান
আজম রেহমান, ঠাকুরগাও জেলা প্রতিনিধি :
Published : Sunday, 9 June, 2019 at 8:23 PM
শ্রমিকরা যা পারে রাজনৈতিক নেতারা তা পারে না : এমপি জাহিদুর রহমানআমরা রাজনৈতিক নেতারা নির্বাচন করার সময় প্রার্থীর পক্ষে যতটা ভোট সংগ্রহ করতে পারি।, তার থেকে বেশি পারেন একজন শ্রমিক। আমরা রাজনৈতিক নেতারা যতটা না ঐক্যবদ্ধ তার থেকে বেশি ঐক্যবদ্ধ শ্রমিকরা। তারা দেশের উন্নয়নের ভ্যানগার্ড।
রোববার ঠাকুরগাওয়ের রানীশংকৈল উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও ঠাকুরগাও -৩ আসনের নবনির্বাচিত সাংসদ, উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ঠাকুরগাও-৩ আসনের সাংসদ জাহিদুর রহমান এ কথা বলেন।
তিনি আরো বলেন,আপনি দেশের যে কোন কাজে দেখেন শ্রমিকদের অংশগ্রহণ আছে। তাই বলি শ্রমিকরা আমাদের সম্পদ তাদের কখনো ছোট করে দেখা যাবে না।
সাংসদ জাহিদুর রানীশংকৈলবাসীকে উদ্যেশ্য করে বলেন,আমি আপনাদের নিকট চিরকৃতজ্ঞ। দেশের সংকটময় এবং এক ভয়াবহ নির্বাচনের মধ্যে থেকেও আপনারা আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের ভোটে আজ আমি এমপি হয়েছি। এ ঋণ কখনোই পরিশোধ হবার নয়। তবে আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়নের মাধ্যমে আপনাদের জীবনমান উন্নয়নের চেষ্টা করবো ।
শিবদিঘী পৌর কাচাবাজার প্রেসক্লাব চত্বরে উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মহসিন আলীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ভাইসচেয়ারম্যান সোহেল রানা , শেফালী বেগম, সাবেক মেয়র মোখলেসুর রহমান প্রমূখ। এর পূর্বে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদের সংবর্ধিত করা হয়। এবং আমন্ত্রিত অতিথিদের মাধ্যমে উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আল-আমিন সাধারণ সম্পাদক মনির হোসেনসহ ১১ সদস্যের কার্যকরী কমিটিকে ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। সবশেষে শুরু হয় গ্রামীন সংস্কৃতির ধারক ঐতিহ্যবাহী কবিগান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft