বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চুনারুঘাটে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট
হবিগঞ্জ সংবাদদাতা :
Published : Monday, 10 June, 2019 at 4:34 PM
চুনারুঘাটে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুটহবিগঞ্জের চুনারুঘাটে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে যায়। সোমবার ভোরে উপজেলার রাণীগাঁও ইউনিয়নের চাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মাওলানা আব্দুল হান্নানের ছেলে আব্দুল ওয়াদুদ মিয়ার ঘরে সোমবার ভোরে ৮/১০ জনের একদল অস্ত্রধারী ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে বাড়ির মালিক আব্দুল ওয়াদুদ মিয়া বাংলাদেশ জার্নালকে জানান, ডাকাত দল ঘরে প্রবেশ করে তার ছেলে ও স্ত্রীসহ তিনজনকে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় তাদের বাধা দিতে চাইলে ডাকাতরা মারপিট করে বেঁধে রাখে।
তিনি বাংলাদেশ জার্নালকে আরও জানান, ডাকাতরা ঘরে থাকা নগদ ৫ হাজার টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ২৫ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তারা চলে গেলে সবার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাদের উদ্ধার করেন।
খবর পেয়ে ভোর ৫টার দিকে চুনারুঘাট থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
চুনারুঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি বিস্তারিত বলতে অনিহা প্রকাশ করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft