শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
ক্রীড়া সংবাদ
হন্ডুরাসের জালে ব্রাজিলের ৭ গোল
ক্রীড়া ডেস্ক :
Published : Monday, 10 June, 2019 at 4:49 PM
হন্ডুরাসের জালে ব্রাজিলের ৭ গোলসবশেষ প্রীতি ম্যাচে হন্ডুরাসকে ৭ গোলে হারিয়ে কোপা আমেরিকার প্রস্তুতি সারল ব্রাজিল। রোববার রাতে পোর্তো আলেগ্রের প্রীতি ম্যাচে জোড়া গোল করেন গাব্রিয়েল জেসুস। একটি করে গোল ফিলিপে কৌতিনিয়ো, চিয়াগো সিলভা, দাভিদ নেরেস, রবের্তো ফিরমিনো ও রিশার্লিসনের।
চতুর্থ মিনিটে পোস্ট ছেড়ে বেরিয়ে আসা গোলরক্ষককে ফাঁকি দিতে না পারা জেসুসই দুই মিনিট পর দলকে এগিয়ে নেন। দানি আলভেসের দূরের পোস্টে উঁচু করে বাড়ানো বল হেডে জালে জড়িয়ে দেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড। কদিন আগে কাতারের বিপক্ষে ব্রাজিলের ২-০ ব্যবধানে জেতা প্রীতি ম্যাচেও এক গোল করেছিলেন তিনি।
ত্রয়োদশ মিনিটে ফিলিপে কৌতিনিয়োর কর্নারে চিয়াগোর হেড দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে পেলে ব্যবধান দ্বিগুণ হয়।
২৯তম মিনিটে আর্থারকে ফাউল করেন রোমেল কিয়োতো। রেফারি ভিএআরের সাহায্যে হন্ডুরাসের এই খেলোয়াড়কে লালকার্ড দেখান। চোট পেয়ে খেলা চালিয়ে যেতে পারেননি আর্থার। বার্সেলোনার এই মিডফিল্ডারের জায়গায় নাপোলির আলানকে নামান তিতে।
সফল স্পট কিকে ৩৭তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন বার্সেলোনা মিডফিল্ডার কৌতিনিয়ো। ডি-বক্সের মধ্যে রিশার্লিসন ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। একটু পর কৌতিনিয়োর শট পোস্টে লেগে ফিরে।
দ্বিতীয়ার্ধের শুরুতেই সতীর্থের বাড়ানো বলে রিশার্লিসন হেড করার পর কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন জেসুস। ৫৫তম মিনিটে তাকে তুলে নিয়ে লিভারপুলের ফরোয়ার্ড ফিরমিনোকে নামান কোচ। পরের মিনিটে বাঁ দিক দিয়ে আক্রমণে ওঠা আয়াক্সের ফরোয়ার্ড নেরেসের দারুণ গোলে ব্যবধান আরও বাড়ায় ব্রাজিল। ৬৫তম মিনিটে সুযোগ নষ্টের পরপরই প্রতিপক্ষের এক ডিফেন্ডারের পায়ে লেগে পেয়ে যাওয়া বল জালে পাঠান ফিরমিনো।
পাঁচ মিনিট পর টোকায় জাল খুঁজে নেন অরক্ষিত রিশার্লিসন। কাতারের বিপক্ষে আগের প্রীতি ম্যাচেও গোল করেছিলেন এভারটনের এই ফরোয়ার্ড।
আগামী শুক্রবার শুরু হতে যাওয়া এবারের কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচে বলিভিয়ার বিপক্ষে খেলবে প্রতিযোগিতাটির আটবারের চ্যাম্পিয়নরা। ‘এ’ গ্রুপে ব্রাজিলের অন্য দুই প্রতিপক্ষ ভেনেজুয়েলা ও পেরু।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft