বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
ময়মনসিংহে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ৮
ময়মনসিংহ সংবাদদাতা :
Published : Monday, 10 June, 2019 at 3:25 PM
ময়মনসিংহে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ৮ময়মনসিংহে ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীসহ ৮জনকে গ্রেপ্তার করেছে। এ সময় ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি, ১৩০ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেপ্তার সহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবু কেওয়াটখালি এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই আকরাম হোসেন ফোর্সসহ শহরের পাটগুদাম এলজিইডি অফিসের সামনে থেক ১টি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ তালিকাভুক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবুকে গ্রেপ্তার করে। সে শহরের কেওয়াটখালীর (আটানী পুকুর পাড় বর্তমানে কেওয়াটখালী) হযরত আলীর ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, সন্ত্রাসীসহ বিভিন্ন অপরাধে কমপক্ষে সাতটি মামলা রয়েছে বলে ওসি শাহ কামাল আকন্দ জানান।
অপরদিকে এসআই মাসুদ জামালী ত্রিশালে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাকুয়া এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী কামরুলকে গ্রেপ্তার করেন। এছাড়া পুলিশের কাজে বাধা প্রদান করলে আবু বক্কর, আকরাম ও বাচ্চুকে গ্রেপ্তার করা হয়।
অন্যদিকে এসআই আব্দুল জলিল শহরে মাদক বিরোধী অভিযান পরিচালন করে ৫০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মজিবুর রহমানকে ও এস আই আজিজুল হক হালুয়াঘাটের গোবরাকুড়া থেকে ৮০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী বাবুল ও মফিজ উদ্দিনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft