রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
সারাদেশ
ফেন্সিডিলসহ ৪ ভুয়া সাংবাদিক আটক
দিনাজপুর সংবাদদাতা :
Published : Monday, 10 June, 2019 at 8:28 PM
ফেন্সিডিলসহ ৪ ভুয়া সাংবাদিক আটকদিনাজপুরের বিরামপুরে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লোগো সম্বলিত প্রাইভেটকারে করে ফেন্সিডিল পাচারের অভিযোগে চার ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। আটককৃতরা সবাই নিজেদের চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক হিসেবে দাবি করছিল।
সোমবার ভোররাতে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান ব্রিজের উপর থেকে ওই চার যুবককে পুলিশ আটক করে বলে জানিয়েছেন বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান।
আটককৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুর উপজেলার দেবখন্ডা গ্রামের নজরুল ইসলামের ছেলে সাখোয়াত হোসেন (২৮), পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাখামার গ্রামের খয়রুল হোসেনের ছেলে রুবেল মিয়া (২২), মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার বেজগাঁ গ্রামের হিরন শেখের ছেলে রবি হোসেন (২০) এবং নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার বাসন্দী গ্রামের মৃত আবু সিদ্দিক হোসেনের ছেলে শামিম মিয়া (২২)।
ওসি মনিরুজ্জামান জানান, চ্যানেল টুয়েন্টিফোরের লোগো ব্যবহৃত একটি প্রাইভেটকারে করে একটি দল বিরামপুর সীমান্ত দিয়ে ফেন্সিডিল আনছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শৈলান গ্রামের ব্রিজের উপর অভিযান চালানো হয়। এ সময় চ্যানেল টুয়েন্টিফোরের লোগো সম্বলিত একটি প্রাইভেটকারসহ চার যুবককে আটক করা হয়। পরে কারটিতে তল্লাশি চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ওই চার যুবক নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে প্রাইভেটকারে করে ফেন্সিডিল পাচার করছিল। আসলে তারা কেউই প্রকৃত সাংবাদিক ছিল না।
আটককৃতদের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft