রবিবার, ১৬ জুন, ২০১৯
বিনোদন সংবাদ
‘দি ডিরেক্টর’ নিয়ে পপির অভিযোগ
বিনোদন ডেস্ক :
Published : Monday, 10 June, 2019 at 8:36 PM
‘দি ডিরেক্টর’ নিয়ে পপির অভিযোগকবি ও নির্মাতা কামরুজ্জামান কামু পরিচালিত ‘দি ডিরেক্টর’ চলচ্চিত্রটি বেশ অনেক দিন ধরেই নানা কারণে আটকে ছিলো। অবশেষে নানা ঝামেলা চুকিয়ে ঈদে অনলাইনে মুক্তি দেয়া হয়েছে ছবিটি। তবে এই ছবিটি নিয়ে অভিযোগ করেছেন ছবির নায়িকা পপি।
পপি বলেন, একটা টেলিফিল্ম কীভাবে চলচ্চিত্র হয়? আমি জানতাম কামু ভাই টেলিফিল্ম নির্মাণ করছেন। আর সেই অনুযায়ী আমাকে আমার পারিশ্রমিক দেয়া হয়েছে। যদি এটা সিনেমাই হয় তাহলে তো আমার পারিশ্রমিক দেয়া কথা চলচ্চিত্রের। তহলে আমাকে কেনো ঠোকানো হলো?
পপি আরো যোগ করে বলেন, এটা তো কোনও সিনেমা না। টিভির জন্য একটা নাটক ছিল মাত্র। নাটক এখন কীভাবে সিনেমা হয়ে যায়? ১২ বছর আগে এর শুটিং করেছিলাম। ঠিক মনেও নেই। এত বছর পর একটা নাটক কীভাবে সিনেমা হয়? একজন শিল্পীকে মেরে ফেলার জন্য এটা একটা ক্রাইম। এগুলো হলো প্রতারণা।’
এদিকে বিভিন্ন গণমাধ্যমে নির্মাতা ও কবি কামরুজ্জামান কামু ঘোষণা দিয়েছেন ফের পপিকে নিয়ে চলচ্চিত্র বানাতে চান তিনি। বিষয়টি নিয়ে পপির সঙ্গে আলাপ হলে পপি বলেন, আগে গল্প, স্ক্রিপ্ট দেখবো তার পর কাজ। গল্প, স্ক্রিপ্ট ভালো হলে অবশ্যই কাজ করবো।
‘দি ডিরেক্টর’ নানা কারণে গত প্রায় ১২ বছর ধরেই আলোচনায়। ২০০৭ সালে ছবিটির শুটিং শুরু হয়। ২০১৩ সালে সেন্সরে জমা পড়ে। ২০১৫ সালে ছাড়পত্র পায়। অবশেষে ২০১৯ সালের এই ঈদে মুক্তির আলো দেখতে যাচ্ছে ‘দি ডিরেক্টর’।
‘দি ডিরেক্টর’-এ পপির নায়ক হিসেবে দেখা গিয়েছে মারজুক রাসেলকে। তারা ছাড়াও এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, তানভীন সুইটি, নাফিজা জাহান, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামু প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft