শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
জাতীয়
খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্ট থাকবে : রব
কাগজ ডেস্ক :
Published : Monday, 10 June, 2019 at 9:34 PM
খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্ট থাকবে : রববিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত জাতীয় ঐক্যফ্রন্টের ঐক্য থাকবে পাশাপাশি আন্দোলন অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। সোমবার উত্তরায় নিজ বাসায় জোটের বৈঠকে শেষে সাংবাদিকদের কাছে তিনি এমন মন্তব্য করেন।
জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, হাজার হাজার নেতাকর্মী কারাগারে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে। আর আমাদের ঘুম নেই। তাদেরকে মুক্ত ও গণতন্ত্রের মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন সংগ্রাম ও ঐক্য অব্যাহত থাকবে।
তিনি বলেন, আমরা জনগণের কাছে যে প্রতিশ্রুতি নিয়ে ঐক্য করেছিলাম, তা এখন পর্যন্ত পূরণ করতে পারিনি। আর আপনারা নিশ্চিত থাকেন জাতীয় ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে এবং আমাদের ঐক্য আরো শক্তিশালী করে জনগণের দাবি আদায় করা হবে।
গণমাধ্যমকর্মীদের উদ্দেশে জেএসডি সভাপতি বলেন, আপনারা জনগণের অংশ, আমাদের অংশ। আপনারা সবসময় ইতিবাচক সংবাদ করবেন। এমন কোনো সংবাদ করবেন না, যেটাতে জাতির ক্ষতি হয় এবং জাতীয় ঐক্য ক্ষতিগ্রস্ত হয়।
তিনি বলেন, আজ আমরা পরবর্তী কর্মসূচি নির্ধারণের জন্য যে সভায় বসেছিলাম, সে বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। আমাদের নেতা ড. কামাল হোসেন অসুস্থ, তাই তিনি আজকের সভায় উপস্থিত হতে পারেননি। তিনি সুস্থ হলে আমরা তার নেতৃত্বে পরবর্তীতে পূর্ণাঙ্গ সভা করে সেখানেই আমাদের করণীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবো।
বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক হাবীবুর রহমান তালুকদার বীর প্রতীক, ইকবাল সিদ্দিকী, গণফোরাম নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সায়ইদ, সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা মমিনুল ইসলাম, ডা. জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft