সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
সারাদেশ
বরিশালে চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন
বরিশাল সংবাদদাতা :
Published : Monday, 10 June, 2019 at 9:31 PM
বরিশালে চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধনবরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১০নং গারুড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জুলফিকার হায়দার বরাদ্দ করা ভিজিএফের চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রামবাসী।
এ সময় ওই চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক শাস্তি ও অপসারণের দাবি জানান গ্রামবাসী।
সোমবার (১০ জুন) দুপুরে বাকেরগঞ্জ উপজেলা সড়কে ভিজিএফ কার্ড ভুক্তভোগী ও হত দরিদ্রদের ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তারেকুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাহিদুল ইসলাম, দুলাল, আলকাস হোসেন, আল-আমিন, মাসুদ খান, আল-আমিন তালুকদার, শফিকুল ইসলাম রিপন, রিপন জমাদ্দার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলার ১০ নং ইউপি চেয়ারম্যান এএসএম জুলফিকারের দুর্নীতির দৃষ্টান্তমূলক বিচারসহ তাকে চেয়ারম্যানের পদ থেকে অপসারণ করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাদের কাছে দাবি জানান।
মানববন্ধন কর্মসূচিতে গ্রামবাসীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার প্লাকার্ড ও ফেস্টুন নিয়ে অংশ নেন।
জানা গেছে, ঈদ উপলক্ষে উপজেলার গারুড়িয়া ইউনিয়নের প্রায় ৫ হাজার মানুষের জন্য ১৫ কেজি করে ভিজিএফের চাল প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্দ দেওয়া হয়। কিন্তু সেখানে ৯ কেজি করে চাল দেওয়া হয়। তাই সাধারণ মানুষ এর প্রতিবাদ করে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাধবী রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি, তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। লিখিতভাবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft