বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
সারার বিয়ে দিতে চান মা!
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 11 June, 2019 at 6:44 AM
সারার বিয়ে দিতে চান মা!এই মুহূর্তে নতুন সেনসেশনদের মধ্যে এগিয়ে আছে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেছেন তিনি।
প্রায় ব্যাক টু ব্যাক মুক্তি পায় ‘সিম্বা’। এই সিনেমায় সারা অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের বিপরীতে।
এই মুহূর্তে সারা শুটিং করছেন ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ সিনেমার সিকুয়েলের। ওই ছবিতে নায়কের ভূমিকায় রয়েছেন কার্তিক আরিয়ান। মিস মালিনী ডট কম-এর প্রতিবেদন অনুযায়ী, সারা ও কার্তিকের কেমিস্ট্রি এতটাই ভালো যে ইন্ডাস্ট্রিতে সেটা খুবই চর্চার বিষয় এখন।
এছাড়া ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে তাকে। সব মিলিয়ে কেরিয়ারের গতিবেগ বাড়ছে। সারার কেরিয়ার যখন ঊর্ধ্বমুখী, তখনই সারার মা অমৃতা সিং মেয়ের বিয়ের জন্য ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন।
মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি হারপারস বাজার ইন্ডিয়া-কে দেয়া একটি সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, তার মা অমৃতা সিং বেশ জাঁকজমক করে মেয়ের বিয়ে দেবেন বলে ভাবছেন। কিন্তু সারা এখনই বিয়ের জন্য প্রস্তুত নন। কারণ মা-কে তিনি বড্ড ভালোবাসেন আর এখনই মা-কে ছেড়ে থাকতে একেবারেই মন চাইছে না তার।
ওই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “আমি সারা জীবন মায়ের সঙ্গেই থাকতে চাই। আর সেটা বললেই মায়ের মন খারাপ হয়ে যায়। মায়ের অনেক পরিকল্পনা রয়েছে আমার বিয়ে নিয়ে। কিন্তু বিয়ের পরেও মা আমার সঙ্গেই থাকতে পারে, তাই না? সমস্যাটা কোথায়?” ওই সাক্ষাৎকারেই সারা জানিয়েছেন যে সব সময় মায়ের সঙ্গেই থাকতে ইচ্ছা করে তার। কিছুদিনের জন্য মা দূরে কোথাও গেলেই তার মন খারাপ হয়ে যায়।
সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, “আমি মায়ের থেকে কিচ্ছু লুকোই না। কিন্তু এটাও ঠিক যে মা হল পৃথিবীর একমাত্র মানুষ যাকে আমি ভয় পাই”। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft