মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
ভিক্ষা করে দু সপ্তাহে ৪২ লাখ টাকা!
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Tuesday, 11 June, 2019 at 4:28 PM
ভিক্ষা করে দু সপ্তাহে ৪২ লাখ টাকা!মাত্র দু সপ্তাহ ভিক্ষা করে ৫০ হাজার মার্কিন ডলার আয় করেছেন সংযুক্ত আরব আমিরাতের এক নারী। বাংলাদেশি মুদ্রায় তার আয়ের পরিমাণ ৪২ লাখ ২০ হাজার ৮৭৫ টাকা। তবে তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় মিথ্যে খবর রটিয়ে মানুষকে প্রতারিত করে টাকা নেওয়ার অভিযোগ ওঠেছে।
অভিযোগ ওই নারী সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যর্থ দাম্পত্য জীবনের মিথ্যে খবর ছড়িয়ে দিয়ে মাত্র ১৭ দিনে প্রায় ৫০০০০ ডলার আয় করেছেন। তিনি ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারে সন্তানদের ছবিসহ একটি পোস্ট লেখেন। যেখানে তিনি জানান, যে তার স্বামী তাকে ছেড়ে গেছেন। এখন সন্তানদের খাইয়ে পড়িয়ে বাঁচিয়ে রাখার জন্য অর্থের প্রয়োজন।
এই পোস্ট দেখে তার ওপর সহানুভূতিশীল হয়ে অনেক মানুষ টাকা পাঠিয়ে দেন। কিন্তু পোস্টটি তার স্বামীর চোখে পড়তেই বিপত্তি বাধে। তিনি পুলিশে খবর দেন। পুলিশকে তিনি আরো জানান, সন্তানরা তার মায়ের সঙ্গে নয়, বাবার সঙ্গেই থাকে।
এরপর মানুষকে প্রতারিত করে টাকা নেওয়ার অভিযোগে দুবাই পুলিশ ওই নারীকে গ্রেপ্তার করে। দুবাইতে এই ধরনের অপরাধ অত্যন্ত ঘৃণ্য বলে বিবেচিত হয়।
দুবাই পুলিশের এক কর্মকর্তা আল জাল্লাফ জানিয়েছেন, ‘‌এই ধরণের অপরাধকে আমরা বরদাস্ত করব না। অনেকে রোগ কিংবা অক্ষমতার কারণ দেখিয়ে মানুষের উদার মনোভাবকে ব্যবহার করে থাকেন। কিছুদিন আগেই রমজান মাসে ১২৮ জন ভিখারিকে আমরা গ্রেপ্তার করেছি।’ সূত্র: আজকাল



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft