সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
সারাদেশ
সন্ত্রাস, জমিদখল ও চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন
জামালপুর সংবাদদাতা :
Published : Tuesday, 11 June, 2019 at 6:30 PM
সন্ত্রাস, জমিদখল ও চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধনসংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর হামলা, জমি দখল ও চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন করেছে ব্যবসায়ীরা।
সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা বাজারে মঙ্গলবার (১১ জুন) গোদাশিমলা বাজার বণিক সমিতি ও সংখ্যালঘু সম্প্রদায়ের যৌথ উদ্যোগে সকাল ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মো: আব্দুল মান্নান, শরিফপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম, গোদাশিমলা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক ডাঃ কামাল আহমেদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান মাসুদ ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, গোদাশিমলা এলাকায় সন্ত্রাস, সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর হামলা, জমি দখল ও চাঁদাবাজিসহ নানা অপকর্ম করে ত্রাসের সৃষ্টি করেছে ডিম আকরাম ও তার সন্ত্রাসী বাহিনী।
আকরাম ও তার বাহিনীর সন্ত্রাসীমুলক কর্মকাণ্ডের শিকার নিরিহ গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে উঠেছে বিচারের দাবিতে। অবিলম্বে আকরামসহ সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।
নারী পুরুষসহ প্রায় পাঁচ শতাধিক গ্রামবাসী মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধন শেষে আকরামসহ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে গোদাশিমলা বাজার বণিক সমিতি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft