বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
এবার ‘কঠিন’ অ্যাকোয়া থেরাপি নিচ্ছেন সোনালি বেন্দ্রে
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 11 June, 2019 at 9:24 PM
এবার ‘কঠিন’ অ্যাকোয়া থেরাপি নিচ্ছেন সোনালি বেন্দ্রেসোনালি বেন্দ্রে—লাস্যময়ী এ অভিনেত্রীর ২০১৮-এর জুলাই মাসে ক্যানসার ধরা পড়ে। তারপর থেকে একটি কঠিন যুদ্ধে অবতীর্ণ হতে হয় তাকে। প্রায় এক বছর চিকিৎসার পরে এখন অনেকটা সুস্থ তিনি। নিউ ইয়র্কে চিকিৎসার পর ফেরেন মুম্বাইতে। তারপর স্বাভাবিক জীবনযাপনে অভ্যস্ত হতে শুরু করেন। এবার নিজেকে ঝরঝরে করতে নিচ্ছেন অ্যাকোয়া থেরাপি।
সোনালি অ্যাকোয়া থেরাপির একটি ভিডিও তার টিউটারে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায়, ট্রেডমিলে হাঁটছেন তিনি। সেই সঙ্গে করছেন পায়ের বিভিন্ন ব্যায়াম। কিন্তু কোমরের নিচের অংশ রয়েছে পানিভর্তি একটি ট্যাঙ্কে।
ভিডিওটি দেখে থেরাপিটাকে যতটা সহজ মনে হচ্ছে। আসলে তা কিন্তু নয়। সোনালি লিখেছেন, ‘সতর্কীকরণ: দেখতে সহজ মনে হলেও এটা কিন্তু একেবারেই সহজ নয়। আমার নতুন এই অ্যাকোয়া থেরাপি কিন্তু বেশ কঠিন…।’
ক্যানসারে আক্রান্ত হওয়ার পর থেরাপি কেড়ে নিয়েছিল সোনালির মাথার ঝলমলে চুল; যে চুল ছিল তার অনেক শখের। কিন্তু সে অবস্থাতেও নিজেকে লুকিয়ে না রেখে প্রকাশ্যে এসেছিলেন তিনি। নিজে সাহস যুগিয়েছেন, অন্যদেরও দিয়েছেন।
অ্যাকোয়া থেরাপি সোনালির সেই সাহসী পদক্ষেপেরই একটি নতুন ধাপ। নিচের ভিডিও ক্লিপে দেখুন সোনালির অ্যাকোয়া থেরাপির সেই মুহূর্তটি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft