বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
গোপালগঞ্জে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে দম্পতি আহত
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Wednesday, 12 June, 2019 at 6:57 AM
গোপালগঞ্জে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে দম্পতি আহতগোপালগঞ্জে জমিজমা-সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে এক দম্পতি আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে সদর উপজেলার পুরাতন মানিকদাহ গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- কল্পনা বেগম (৫০) ও তার স্বামী রাবু শেখ (৫৮)। এদের মধ্যে কল্পনা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সদর উপজেলার পুরাতন মানিকদাহ গ্রামের রাবু শেখের সঙ্গে প্রায় ১৪ বছর ধরে একই গ্রামের খবির শেখের জমিজমা-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মামলা চলে আসছিল। সম্প্রতি দু’পক্ষের মধ্যে আপোস-মীমাংসা হয়। এরপর রাবু শেখের স্ত্রী কল্পনা বেগম খবির শেখের কাছ থেকে বায়না দলিল মূলে ৬ শতাংশ জমি ক্রয় করেন। পরে সেখানে একটি একতলা ভবনের কাজ শুরু করেন এবং জায়গাটি টিনের বেড়া দিয়ে ঘিরে দেন।
এদিকে প্রতিপক্ষের সঙ্গে আপোসরফা করার পর থেকেই রাবু শেখের ওপর ক্ষুব্ধ হন অপর প্রতিপক্ষ একই গ্রামের তারা শেখ। মঙ্গলবার ভোরে তারা শেখ গোয়াল থেকে গরু বের করতে গিয়ে রাবু শেখের টিনের বেড়ায় পড়ে গিয়ে ব্যথা পান। পরে তিনি ওই বেড়া ভেঙে বেরিয়ে আসতে গেলে রাবু শেখ তাকে বাধা দেন। এতে তাদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায় তারা শেখ এবং তার দুই ছেলে নতুন শেখ ও সবুজ শেখ মিলে রাবু শেখকে বেধড়ক মারপিট করে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় রাবু শেখের স্ত্রী কল্পনা বেগম স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে তিনিও গুরুতর আহত হন।
পরে কল্পনা বেগমকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft