মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু, চালক আটক
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 12 June, 2019 at 6:57 AM
মণিরামপুরে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু, চালক আটকমণিরামপুরে ইটভাটার ট্রাকের ধাক্কায় হালিমা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ জুন) দুপুরে উপজেলার চিনাটোলা বাজারে এঘটনা ঘটে। স্থানীয় জনগণ ঘাতক ট্রাকসহ চালক জাকির হোসেনকে ধরে পুলিশে সোপর্দ করেছেন।
এই ঘটনায় নিহতের স্বজনরা বাদি হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।নিহত হালিমা বেগম উপজেলার আম্রুঝুটা গ্রামের হাসেম আলী সরদারের স্ত্রী।
প্রতক্ষ্যদর্শীসহ স্বজনরা জানান, দুপুরে রাজারহাটে মেয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন হালিমা। তিনি ভ্যানযোগে বাড়ি থেকে চিনাটোলা বাজারে পৌঁছলে দীপ্র ইটভাটার কেশবপুরগামী একটি ট্রাক ভ্যানটিতে ধাক্কা দেয়। এসময় পাকা রাস্তার ওপর পড়ে গুরুত্বর আহত হন তিনি। পরে হালিমাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জেসমিন সুমাইয়া বলেন, হাসপাতালে আনার আগেই হালিমা বেগমের মৃত্যু হয়েছে। মণিরামপুর থানার এসআই তপনকুমার সিংহ বলেন, দুর্ঘটনায় দায়ী ট্রাকটি উপজেলার সুন্দলপুর এলাকার দীপ্র ইটভাটার। চালকসহ ট্রাক থানায় আটক আছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft