সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
ক্ষমাহীন সালমান! বানসালির সিনেমা থেকে বাদ প্রিয়াঙ্কা?
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 12 June, 2019 at 6:57 AM
ক্ষমাহীন সালমান! বানসালির সিনেমা থেকে বাদ প্রিয়াঙ্কা?বলিউড সুপারস্টার সালমান খানের মেগা প্রকল্প ‘ভারত’ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্নায়ুযুদ্ধ নিয়ে নানা জল্পনা আজও আলোচনার কেন্দ্রে। এখনো সুযোগ পেলে প্রিয়াঙ্কাকে একহাত নিচ্ছেন বলিউড ভাইজান।
এর আগে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে সালমান বলেছিলেন, এমন ছবির (ভারত) জন্য মানুষ সাধারণত স্বামীকে ছেড়ে দেয়, কিন্তু প্রিয়াঙ্কা সিনেমা ছেড়েছেন।
মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের সঙ্গে বিয়ের কথা বলে শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে ‘ভারত’ ছাড়েন প্রিয়াঙ্কা চোপড়া। পরে তাঁর স্থলাভিষিক্ত হন ক্যাটরিনা কাইফ। এর পর থেকেই বিভিন্ন ইভেন্ট ও সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে খোঁচা মারতে ভোলেন না সালমান। দীর্ঘদিন ধরেই তাঁরা শিরোনাম হচ্ছেন।
তবে মুখে সালমান খান যতই বলুন না কেন প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কে কোনো কালো রক্ত নেই, মনে হচ্ছে ‘কোয়ান্টিকো’ অভিনেত্রীকে ক্ষমা করতে পারেননি তিনি। বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার সাম্প্রতিক প্রতিবেদন জানাচ্ছে, নিজের সিনেমায় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি চেয়েছিলেন সালমান ও প্রিয়াঙ্কাকে জুটি করতে। তবে সালমানের ইচ্ছায় ওই প্রকল্প থেকে প্রিয়াঙ্কাকে বাদ দেওয়া হয়েছে।
নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ প্রিয়াঙ্কা বলেছিলেন, একটি প্রকল্প নিয়ে বানসালির সঙ্গে কথা বলেছেন তিনি। কিন্তু সাম্প্রতিক প্রতিবেদনে মনে হচ্ছে, বানসালির সঙ্গে ফের কাজ করতে আরো অপেক্ষা করতে হবে প্রিয়াঙ্কাকে।
একটি সূত্র ওই পোর্টালকে বলেছে, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে আর কখনো কাজ করবেন না সালমান খান। যা হোক, কিছুদিন আগে প্রিয়াঙ্কার সঙ্গে ভবিষ্যতে কাজ করা নিয়ে এক জিজ্ঞাসার উত্তরে সালমান বলেছিলেন, ‘অবশ্যই ভবিষ্যতে আমি ওর সঙ্গে কাজ করব। যদি সে আমায় লোভনীয় রোল দেয়, তবে কেন ওর সঙ্গে কাজ করব না? আমার শুধু গল্প পছন্দ হতে হবে।’
‘ভারত’-এ প্রিয়াঙ্কাকে নির্বাচন করা ভুল ছিল কি না, এমন প্রশ্নের জবাবে এর আগে গণমাধ্যমকর্মীদের সালমান খান বলেছিলেন, “না, ভুল নির্বাচন ছিল না। বরং এই সিনেমা করার তীব্র আগ্রহ ছিল প্রিয়াঙ্কার। আলি (পরিচালক আলি আব্বাস জাফর) ও আমরা সবাই ভেবে রেখেছিলাম, ছবিতে ক্যাটরিনা (কাইফ) কাজ করবে। কিন্তু এর আগে ক্যাটরিনা ও আমি ‘টাইগার জিন্দা হ্যায়’ করেছি এবং আলি বলল, আমাদের একজন ‘হিন্দুস্তানি’ মেয়ে দরকার।”
আমি ওকে বলার চেষ্টা করলাম, ‘কেন সে (ক্যাটরিনা) এই রোল করতে পারবে না? ও তো ভারতে ২০ বছর ধরে বসবাস করছে।‘ এরপর আলি বলল, ‘প্রিয়াঙ্কা ফোন দিয়েছি’ এবং এটা সত্য যে, প্রিয়াঙ্কা ও আমার বোন অর্পিতা খান ভালো বন্ধু। আর এসবের পরই ‘নিকের গল্প’ শুরু, বিব্রতকর পরিস্থিতির শুরু এবং সে বিয়ের সিদ্ধান্ত নিল,” যোগ করেন সালমান।
সালমান আরো বলেন, ‘দেখুন, ও ঠিক কাজটাই করেছে। ও যা চেয়েছে তাই করেছে এবং ক্যাটরিনা প্রাপ্যটাই পেয়েছে। শুটিং শুরুর মাত্র পাঁচ দিন আগে প্রিয়াঙ্কা আমাদের জানাল… ওর অবশ্যই ভাবা উচিত ছিল, এমন করলে আমি বিরক্ত হব এবং কখনোই ওর সঙ্গে আর কাজ করব না।’
গত ৫ জুন মুক্তি পায় ‘ভারত’। মাত্র পাঁচ দিনে বক্স অফিসে ১৫০ কোটির মাইলফলক স্পর্শ করেছে এ ছবি। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft