বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
কলাপাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :
Published : Wednesday, 12 June, 2019 at 5:17 PM
কলাপাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডপটুয়াখালীর কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: মো: আশরাফুল ইসলাম কে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে আদেশের বিষয়টি পটুয়াখালী সিভিল সার্জনকে অবগত করার জন্য বলা হয়েছে। বুধবার বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এ্এইচ এম ইমরানুর রহমানের আদালত এ আদেশ প্রদান করেন।
আদালত সূত্রে জানা যায়, ফৌজদারী অপরাধের (জি.আর.-৫২৫/১৮) একটি মামলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: আশরাফুল ইসলাম একই জখমীর দুই ধরনের সনদ বিজ্ঞ আদালতে সরবরাহ করেন। বিষয়টি আসামী পক্ষের নিযুক্তীয় বিজ্ঞ কৌশুলী আদালতের নজরে আনায় বিজ্ঞ আদালত গত ৫এপ্রিল ডা: আশরাফুল ইসলামকে স্ব-শরীরে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দেন। কিন্তু ধার্য ওই তারিখে আদালতে তিনি উপস্থিত না হওয়ায় আদালত ১২ জুন পরবর্তী তারিখ ধার্য করেন। এরপরও তিনি আদালতে না এসে আদালতের আদেশ অমান্য করায় বিজ্ঞ আদালত সন্তুষ্ট হয়ে তাকে ৭ দিনের বিনাশ্রম করাদন্ড কেন দেয়া হবেনা সে মর্মে স্ব-শরীরে আদালতে হাজির হয়ে কারন দর্শানোর নির্দেশ প্রদান করেন।
আসামী পক্ষের নিযুক্তীয় বিজ্ঞ কৌশুলী নাথুরাম ভৌমিকের জুনিয়র অ্যাডভোকেট নাসির উদ্দীন সোহাগ বিজ্ঞ আদালতের এ আদেশের সত্যতা স্বীকার করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft