বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
মাদারীপুরে ভুয়া ডাক্তার আটক : এক বছরের দন্ড
মাদারীপুর প্রতিনিধি :
Published : Wednesday, 12 June, 2019 at 5:16 PM
মাদারীপুরে ভুয়া ডাক্তার আটক : এক বছরের দন্ডমাদারীপুরে এমদাদ প্যাদা (৫০) নামের একজন ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার সন্ধ্যায় কালকিনি উপজেলার খাসেরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে এমদাদকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধ।
পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই ভুয়া চিকিৎসককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুস সামাদ শিকদার। বুধবার সকালে মাদারীপুর র‌্যাব-৮ প্রেস ব্রিফিং এর মাধ্যমে নিশ্চিত করেছেন।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প থেকে এক প্রেস ব্রিফিংয়ে জানানা হয়, গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি উপজেলার খাসেরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে  ভুয়া ডাক্তার এমদাদ প্যাদাকে আটক করা হয়। ঐ ভূয়া ডাক্তার চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার ডিগ্রীধারী না হয়ে এবং এসএসসি পাশ না হওয়া সত্ত্বেও ডাক্তার পদবী ব্যবহার করতেন এবং এ্যালোপ্যাথিক ও আয়ুর্বেদীসহ বিভিন্ন ধরণের চিকিৎসা প্রদান করে আসছিলেন।
সে যে কোন সাধারণ রোগেও স্টেরয়েড ইনজেকশন ও ট্যাবলেট দ্বারা রোগীদের চিকিৎসা করতেন। যা মানব দেহের জন্য খুবই বিপজ্জনক। এ সময় তার চেম্বার থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়। মাদারীপুরে ভুয়া ডাক্তার আটক : এক বছরের দন্ড
পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুস সামাদ শিকদার ওই ভুয়া চিকিৎসককে এক বছরের বিনাশ্রম সাজা প্রদান করেন।
ভুয়া ডাক্তার খাসেরহাট কানুরগাঁও এলাকার মৃত আমজেদ আলী প্যাদার ছেলে।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. ইফতেখারুজ্জামান বলেন, জিজ্ঞাসাবাদে সে তার অপরাধের কথা স্বীকার করেছেন। আটকের পরে আমরা তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করি। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে এক বছরের দন্ডাদেশ দেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft