রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চুয়াডাঙ্গা-মেহেরপুর মাথাভাঙ্গা ব্রীজে ভাঙ্গন
চুয়াডাঙ্গা প্রতিনিধি :
Published : Wednesday, 12 June, 2019 at 6:08 PM
চুয়াডাঙ্গা-মেহেরপুর মাথাভাঙ্গা ব্রীজে ভাঙ্গনচুয়াডাঙ্গা-মেহেরপুর জেলার একমাত্র সংযোগ সড়কের ওপর নির্মিত মাথাভাঙ্গা ব্রীজে ভাঙ্গনের সৃষ্টি হয়েছে। ব্রীজের মাঝখানে এই ভয়াবহ ভাঙ্গনের কারণে বন্ধ হয়ে গেছে দুুটি জেলার সকলপ্রকার ভারী যান চলাচল। ব্রীজের মাঝখানে ভাঙ্গনের ৭ ঘণ্টা অতিবাহিত হওয়ার কারণে ব্রীজের দুই পাশে আটকা পড়েছে শতাধিক যানবাহন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রীজের মাঝখানে এর আগেও দুইবার ফাটল দেখা দিলে সড়ক বিভাগের লোকজন এসে লোহার পাটাতল দিয়ে ব্রীজটি মেরামত করে চলে যায়। এরই মাঝে ভাঙ্গা ওই ফাটলের পাশেই মঙ্গলবার সন্ধ্যায় ব্রীজে আবারো বড় ফাটল দেখতে পায় পথচারীরা। মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে আশপাশে বসবসকারীদের মধ্যে।
ব্রীজ ভাঙ্গনের খবর পেয়ে দ্রুত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু সহ সড়ক ও জনপথের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন। বন্ধ হয়ে যায় চুয়াডাঙ্গা-মেহেরপুর জেলার মধ্যে চলাচল সব ধরণের যান চলাচল।
চুয়াডাঙ্গা সড়ক ও জনপথের উপ-বিভাগীয় প্রকৌশলী আদম আলী জানিয়েছেন, ব্রীজের ফাটল মেরামতের কাজ শুরু হয়েছে। ধারনা করা হচ্ছে ভোররাতের আগেই মেরামতের কাজ শেষ হবে। এ সড়কে এখন থেকে কোন ভারী যান বহন যেমন, পাথর, বালু, রড সিমেন্টসহ অন্য যে কোন ভারী যান চলাচল করতে পারবে না বলেও জানান এই কর্মকর্তা।
এদিকে সড়কে যানচলাচল বন্ধ হয়ে যাওয়ায় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের হাজার হাজার যাত্রী বিশেষ করে নারী ও শিশুরা ভোগান্তির শিকার হচ্ছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft