বুধবার, ১৯ জুন, ২০১৯
জাতীয়
বাজেটের প্রতিক্রিয়া জানাবে বিএনপি
কাগজ ডেস্ক :
Published : Thursday, 13 June, 2019 at 4:30 PM
বাজেটের প্রতিক্রিয়া জানাবে বিএনপিনতুন ২০১৯-২০ অর্থবছরে ‘সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের' শিরোনামে খসড়া বাজেট ঘোষণা করা হচ্ছে। বৃহস্পতিবার বিকাল ৩টায় জাতীয় সংসদে বাজেট ঘোষণা শুরু হয়। অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বাজেট পেশ করেন।
এ বাজেট নিয়ে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে কোনো প্রতিক্রিয়া জানাবে না বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। দলের বিভিন্ন পর্যায়ের নেতারা বিভিন্নভাবে বাজেট নিয়ে কথা বললেও দলটি আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানাবে শুক্রবার।
দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয় গুলশানে এ দিন সংবাদ সম্মেলনের মাধ্যমে বাজেট প্রতিক্রিয়া জানানো হবে বলে দলীয় সূত্র জানিয়েছে।
তবে শুক্রবার কখন এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে সে সময় এখনও ঠিক করা হয়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় সময় নির্ধারণ করে জানানো হবে।
বিএনপির দফতর সূত্র জানায়, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা উপস্থিত থেকে বাজেট নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবেন।
এর আগে বৃহস্পতিবার জাতীয় সংসদে বাজেট পেশের পর দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের সমন্বয়ে গঠিত একটি সেল পুরো বাজেট নিয়ে পর্যালোচনা ও বিশ্লেষণ করবে। পরে একটি লিখিত বক্তব্য শুক্রবার সংবাদ সম্মেলনে সাংবাদিকদের দেওয়া হবে।
এদিকে বাজেট পেশের পরপরই বিএনপির ৬ জন সংসদ সদস্য জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে গিয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন বলেও জানা গেছে।
এ বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেন, আজকে বৃহস্পতিবার বাজেট পেশ হবে। আজকেই তো আর বাজেট নিয়ে কথা বলা যাবে না, বলা ঠিকও না। আমরা দলের পক্ষ থেকে শুক্রবার প্রতিক্রিয়া জানাবো। তবে সময় নির্ধারণ হয়নি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft