মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
ভারতে মাওবাদী হামলায় ৫ পুলিশ নিহত
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 15 June, 2019 at 4:07 PM
ভারতে মাওবাদী হামলায় ৫ পুলিশ নিহতভারতে ঝাড়খন্ড রাজ্যে মাওবাদী বিচ্ছিন্নতাবাদীদের হামলায় পাঁচ পুলিশ নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজ্যের জামশেদপুর শহর থেকে ৪০ কিলোমিটার দূরের সরাইকেলা জেলার এক বাজারের পাশে টহল দেয়ার সময় পুলিশ সদস্যদের লক্ষ্য করে এই হামলা চালান হয়।
দুই মাওবাদী বিদ্রোহী ওই হামলা চালায়। হামলার পর তারা পুলিশ সদস্যদের অস্ত্রও কেড়ে নিয়ে যায়।
পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, পশ্চিমবঙ্গ ও ঝাড়খন্ড প্রদেশের সীমানায় অবস্থিত সরাইকেলা জেলায় মাওবাদীদের ওই হামলায় পুলিশের যে পাঁচ সদস্য নিহত হয়েছে তাদের দুজন উপ-পরিদর্শক (এসআই) এবং বাকি তিনজন কনস্টেবল।
হামলার পরপরই জেলা পুলিশ সুপারসহ (এসপি) অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, হামলার বিষয়ে তদন্ত শুরু হয়েছে, তাই হামলার বিষয়ে এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।
ঝাড়খন্ড প্রদেশের মুখ্যমন্ত্রী রঘুবার দাস হামলার নিন্দা জানিয়েছেন। তিনি হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ারও হুমকি দেন।
প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে রাজ্যের দুমকা জেলার তারদাঙ্গাল নামক জঙ্গলে সশস্ত্র মাওবাদীদের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ভারতীয় সেনা নিহত এবং আরো পাঁচ নিরাপত্তাকর্মী আহত হয়। এছাড়া গত ২৮ মে সরাইলেকা জেলায় মাওবাদীদের একটি বিস্ফোরণে ১১ নিরাপত্তাকর্মী আহত হয়েছিলো।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft