বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
গায়ে হলুদ অনুষ্ঠানে নুসরাতের চোখে জল
বিনোদন প্রতিবেদক :
Published : Saturday, 15 June, 2019 at 10:00 PM
গায়ে হলুদ অনুষ্ঠানে নুসরাতের চোখে জলটালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান বিয়ের উদ্দেশ্যে রোববার (১৬ জুন) তুরস্কের উদ্দেশ্যে উড়াল দিবেন। তার আগে নিজের বাড়িতে হয়ে গেলো তার গায়ে হলুদের অনুষ্ঠান। আর এখানে নাকি হলুদ মঞ্চে বসেই বাবাকে জড়িয়ে কাঁদলেন এই অভিনেত্রী!
হ্যাঁ, বাঙালি রীতি অনুসারে বিয়ের পর স্বামীর বাড়িতেই বেশির ভাগ সময় কাটবে অভিনেত্রী নুসরাতেরও। মেয়েকে বিদায় জানাতে হবে বাবা-মায়ের, তাই সবার মনে বেদনার সুর। এদিকে বাবা-মায়ের মুখের দিকে তাকিয়ে আপন ঘর ছেড়ে যাওয়ার বিষণ্নতা নুসরাতের চোখে মুখেও। হলুদ মঞ্চে নাকি বাবাকে জড়িয়ে কেঁদেছেনও নুসরাত!
এদিকে, বাবাকে উদ্দেশ্য করে একটি টুইট করেন সদ্য লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী চিত্রনায়িকা নুসরাত। সেখানে তিনি লিখেন, বাবা তুমি আমায় মনুষত্ব শিখিয়েছো৷ মানুষের মতো মানুষ করে তুলেছো৷ সবসময় তোমার শেখানো নীতি ও আদর্শ মেনেই চলব৷ সব মেয়েই যেন এমন বাবা পায়৷
আগামী ১৬ জুনেই হবু বরকে নিয়ে তুরস্কের উদ্দেশ্য পাড়ি জমাবেন নুসরাত। ১৭ তারিখ থেকে শুরু হবে মেহেন্দি, সংগীত ও গায়ে হলুদ অনুষ্ঠান এবং আগামী ১৯জুন চার হাত এক হবে তাদের।
লোকসভা নির্বাচনে বিজেপির চমকপ্রদ উত্থানের মধ্যেও এবারে পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলের হয়ে প্রায় তিন-সাড়ে তিন লাখ ভোটের বিপুল ব্যবধানে জিতে সাড়া ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft