বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মানুষের ভাগ্য উন্নয়নে আজীবন কাজ করে যাব : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর) থেকে :
Published : Sunday, 16 June, 2019 at 6:46 AM
মানুষের ভাগ্য উন্নয়নে আজীবন কাজ করে যাব : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যপল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, মণিরামপুরের গরীব-অসহায়-দু:খী মানুষের ভাগ্য উন্নয়নে আজীবন সব ধরনের কাজ করে যাব। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে চলেছেন। ইতিমধ্যে দেশকে মধ্যমায়ের দেশে পরিনত করেছেন। গ্রামকে শহরের সুবিধা দিতে জননেত্রী শেখ হাসিনা নানা বাস্তবমূখী পদক্ষেপ গ্রহন করেছেন। কোন শহর বা গ্রামের মধ্যে আলাদা ব্যবস্থা থাকবে না। সকলে এ সরকারের আমলে সমানভাবে নাগরিক সুবিধা পাবেন। তিনি সন্ত্রাস, দূর্নীতি, চাঁদাবাজ ও মাদক কারবারী প্রতিরোধে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
শনিবার বিকেলে মণিরামপুর উপজেলা পরিষদের হলরুমে দুস্থ, গরীব-অসহায় মানুষের মাঝে প্রতিমন্ত্রীর এহ্যিক তহবিলের ১ লাখ ৩০ হাজার টাকার নগদ অর্থ ও সমাজ কল্যান মন্ত্রণালয়ের চেক বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফীর সভাপতিত্বে ও প্রতিমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা সজিব কুশারীর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, ওসি রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, গাজী মাযাহারুল আনোয়ার প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft