শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, পাইলট নিহত
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 16 June, 2019 at 8:39 PM
মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, পাইলট নিহতনিউজিল্যান্ডে মাঝ আকাশে দুটি বিমানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের পর বিমান দুটিতে আগুন লেগে উভয় বিমানের পাইলট নিহত হয়েছেন। রোববার দেশটির মাসর্টেটন শহরের নিকটবর্তী হুড এয়ারোড্রোমে এ ঘটনা ঘটে।
দেশটির জাতীয় দৈনিক নিউজিল্যান্ড হেরাল্ডের এক অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, যে দুটি বিমানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে সেগুলো ছিল হাল্কা বিমান। নিউজিল্যান্ড পুলিশও বিমানের সংঘর্ষের খবর নিশ্চিত করেছে।
প্রতিবেদনে জানানো হয়েছে, যে দুটি বিমানের মধ্যে সংঘর্ষ হয়েছে তার একটি ছিল প্রশিক্ষণ বিমান। বিমানে থাকা চার জনের কাছে প্যারাসুট ছিল। তারা বিমান দুটির মধ্যে সংঘর্ষের কিছুক্ষণ আগে প্যারাসুট নিয়ে ঝাঁপ দিয়েছিলেন।
এছাড়া ঠিক একই সময়ে অবতরণ করার জন্য প্রস্তুত অপর একটি হেলিকপ্টারও সংঘর্ষের মধ্যে পড়তে যাচ্ছিল। তবে কোনো রকমে ওই দুটি বিমানের সঙ্গে সংঘর্ষ এড়াতে সক্ষম হয় সেটি।। পুলিশ বলছে, সংঘর্ষের পর দুটি বিমানই মাটিতে পড়ে বিধ্বস্ত হয়।
নিউজিল্যান্ড হেরাল্ডকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছে, বিমান দুটির মধ্যে সংঘর্ষের পর তিনি বিকট শব্দ শুনতে পান। আকাশে চারপাশে বিমানের বিভিন্ন ধ্বংসাবশেষ উড়তে থাকে। তারপর একসময় দুটি বিমান নিচে পড়ে বিধ্বস্ত হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft