শুক্রবার, ০৩ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেনাপোলে ৪১ স্বর্ণের বারসহ আটক ৪
কাগজ ডেস্ক :
Published : Monday, 17 June, 2019 at 6:46 AM
বেনাপোলে ৪১ স্বর্ণের বারসহ আটক ৪যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় ৪১টি স্বর্ণের বারসহ চার পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। উদ্ধার করা বারগুলোর ওজন চার কেজি ৭৮০ গ্রাম।
রোববার (১৬ জুন) সকাল ৮টার দিকে বেনাপোল সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোস্ট এলাকায় দুই বাসে তল্লাশি চালিয়ে এসব বারসহ চারজনকে আটক করে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। পরে দুপুর আড়াইটায় সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।
আটক পাচারকারীরা হলেন-মাদারীপুরের টেকেরহাট এলাকার সরোয়ার কাজীর ছেলে আনিসুর রহমান, খুলনার ফুলবাড়ী এলাকার শাহাজাত মোল্লার ছেলে রিয়াজ মোল্লা, নড়াইলের টোনাগ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে সবুজ মৃধা ও ফরিদপুরের বড়পাল্লা গ্রামের মনিরুজ্জামানের ছেলে তানভির জামান।
বিজিবি জানায়, বেনাপোল সীমান্ত পথে ভারতে স্বর্ণের একটি চালান পাচার করা হচ্ছিল। খবর পেয়ে সীমান্তে নিরাপত্তা জোরদার করে বিজিবি। একপর্যায়ে আমড়াখালী চেকপোস্টে ঢাকা থেকে বেনাপোলগামী ঈগল ও দেশ ট্রাভেল পরিবহনে তল্লাশি চালানো হয়। এ সময় দুই বাসের চার যাত্রীর কাছে ৪১টি স্বর্ণের বার পাওয়ায় তাদের আটক করা হয়। উদ্ধার করা স্বর্ণের দাম প্রায় দুই কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা।
৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা জানান, আটক ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানান যে তারা ঢাকা থেকে স্বর্ণ নিয়ে ভারতে যাচ্ছিলেন। তাদের বিরুদ্ধে স্বর্ণ পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft