রবিবার, ০৫ জুলাই, ২০২০
সারাদেশ
শরীয়তপু‌রে ছাত্রলীগ কর্মী‌কে হত্যার প্রতিবাদে মানববন্ধন
শরীয়তপুর সংবাদদাতা :
Published : Monday, 17 June, 2019 at 4:20 PM
শরীয়তপু‌রে ছাত্রলীগ কর্মী‌কে হত্যার প্রতিবাদে মানববন্ধনশরীয়তপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের মেধাবী ছাত্র ও ছাত্রলীগ কর্মী তারিকুজ্জামান তারিফ খাঁনকে (২০) সেপটিক ট্যাংকে নামিয়ে হত্যার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় সোমবার (১৭ জুন) বেলা ১১টার দিকে স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্তর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে যা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যায়ের সামনে গিয়ে শেষ হয়। প‌রে তা‌রা সেখানে বিচা‌রের দা‌বি‌তে ঘন্টাব্যাপি মানববন্ধন এবং জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন।
এ সময় তারা অভিযোগ ক‌রেন, নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক গ্রামের হাইবক্স গোরাপির ছেলে সালাউদ্দিন গোরাপি ডে‌কে নি‌য়ে তারিকুজ্জামান তারিফ খাঁনকে হত্যা ক‌রে‌ছে। প‌রে নি‌জে‌কে বাঁ‌চা‌তে উল্টো নিহ‌তের প‌রিবা‌রের বিরু‌দ্ধে মিথ্যা মামলা দা‌য়ের ক‌রে‌ছেন।
ঘটনার বিবর‌ণে প্রকাশ, নড়িয়া উপ‌জেলার ভো‌জেস্বর ইউ‌নিয়‌নের পাঁচক গ্রামের সালাউদ্দিন গোরাপি বসত ঘরের পেছনে একটি সেফটি ট্যাংকি নির্মাণ করেছেন দুই মাস আগে। নির্মাণ করা ওই সেফটি ট্যাংকির সেন্টা‌রিংয়ের কাঠ খোলার জন্য নির্মাণ শ্রমিক সাহাদাৎকে নিয়ে শুক্রবার সাড়ে ১২টার দিকে সালাউদ্দিন গোরাপি সেখানে যান। সেফটি ট্যাংকির ঢাকনা খোলার পর নিচে নামলে সাহাদৎ অচেতন হয়ে পরেন। তার কোন সারাশব্দ না পেয়ে সালাউদ্দিন তাদের প্রতিবেশী তরিকুল ইসলাম খানকে ওই ট্যাংকিতে নামান। সেও নিচে নেমে অচেতন হয়ে পরেন।
তাদের উদ্ধার না করে সালাউদ্দিন আরো তিন ব্যাক্তিকে ওই সেফটি ট্যাংকিতে নামায়। খবর পেয়ে ৪০ মিনিট পর তরিকুল ইসলামের বাবা লিটন খান তাদের উদ্ধার করে শরীয়তপুর হাসপাতালে নিয়ে আসেন। প‌রে দুপুর ২টার দিকে হাসপাতালের চিকিৎসক ছাত্রলীগ কর্মী তরিকুল ইসলাম ও নির্মান শ্র‌মিক সাহাদাৎ গোরাপিকে মৃত ঘোষনা করেন। এ ঘটনার পর উত্তেজিত জনতা সালাউদ্দিন গোরাপির বসত ঘর ভাংচুর চালায়। ঘটনার পর থে‌কে সালাউদ্দিন তার পরিবার নিয়ে পালিয়ে র‌য়ে‌ছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft