সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বিরাটকে নিয়ে কী বললেন আনুশকা?
বিনোদন ডেস্ক :
Published : Monday, 17 June, 2019 at 9:30 PM
বিরাটকে নিয়ে কী বললেন আনুশকা?দিন কয়েক আগেই লন্ডনে গিয়েছেন অনুপম খের। অক্সফোর্ড ইউনিয়ন থেকে বিশেষ সম্মান জানানো হয় তাকে। সেখানে গিয়েই তিনি দেখা করেন বলিউডের আরেক তারকা এবং বিরাট ঘরনী আনুশকা শর্মার সঙ্গে।
এই মুহূর্তে আনুশকা স্বামী বিরাট কোহলির সঙ্গে লন্ডনে রয়েছেন। বিরাটের অধিনায়কত্বে লন্ডনে বিশ্বকাপ ক্রিকেট খেলছে ভারতীয় দল। দেখা হতেই বিরাটকে নিয়ে নাকি আড্ডায় মাতেন দুই তারকা। সাক্ষাতের সেই ছবি অনুপম পোস্ট করেছেন ইনস্টায়। এর পোস্ট হতেই তা হিট নেটিজেন মহলে।
বিরাটকে নিয়ে কী কথা হল দুই তারকার মধ্যে? পোস্টে অনুপম প্রথমেই প্রশংসা করেন আনুশকার। তার মার্জিত-শান্ত স্বভাব আর অভিনয় নিয়ে। স্বাভাবিকভাবেই এরপর কথা প্রসঙ্গে এসে পড়ে বিরাটের কথা। তবে তা নিয়ে খুব একটা ঝেড়ে কাশেননি অনুপম। আনুশকার সঙ্গে অক্সফোর্ড ইউনিয়ন থেকে দেয়া সম্মান এবং তার বক্তৃতার কথাও জানান তিনি।
আনুশকার সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ক্যামেরায় ধরে রেখে ছবির ক্যাপশনে লেখেন: ‘একসঙ্গে খুব বেশযি কাজ করিনি আমরা। কিন্তু বরবরই আমি আনুশকার অন্ধ ভক্ত। ওর অভিনয়ের জন্য। ওর শান্ত স্বভাবের জন্য। অনেক বিষয় নিয়ে আড্ডা হল আমাদের মধ্যে’।
এর আগের পোস্টে অনুপম ধন্যবাদ জানিয়েছেন অক্সফোর্ড ইউনিয়নকে। যারা তাকে বিশেষ সম্মান জানিয়েছে, ‘সবাইকে অনেক ধন্যবাদ আমাকে এই সম্মান জানানোর জন্য। এখানে এসে আমি আমার জীবনের চরাই-উতরাই সম্পর্কে জানাতে পারলাম আপনাদের। আলোচনা করতে পারলাম ভারতীয় চলচ্চিত্র এবং রোজের জীবন নিয়েও। আপনারা ধৈর্য ধরে সব শুনেছেন। আমি কৃতজ্ঞ তার জন্য। আমার বিশেষ ধন্যবাদ ভারতীয় ছাত্রদের প্রতিও। জয় হো।’
অনুপম খেরকে শেষ দেখা গেছে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত বিতর্কিত ছবি ‘দ্য অ্যআক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এ। ছবির প্রধান চরিত্র প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।
আনুশকার সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ক্যামেরায় ধরে রেখে ছবির ক্যাপশনে লেখেন: ‘একসঙ্গে খুব বেশযি কাজ করিনি আমরা। কিন্তু বরবরই আমি আনুশকার অন্ধ ভক্ত। ওর অভিনয়ের জন্য। ওর শান্ত স্বভাবের জন্য। অনেক বিষয় নিয়ে আড্ডা হল আমাদের মধ্যে’।
এর আগের পোস্টে অনুপম ধন্যবাদ জানিয়েছেন অক্সফোর্ড ইউনিয়নকে। যারা তাকে বিশেষ সম্মান জানিয়েছে, ‘সবাইকে অনেক ধন্যবাদ আমাকে এই সম্মান জানানোর জন্য। এখানে এসে আমি আমার জীবনের চরাই-উতরাই সম্পর্কে জানাতে পারলাম আপনাদের।
আলোচনা করতে পারলাম ভারতীয় চলচ্চিত্র এবং রোজের জীবন নিয়েও। আপনারা ধৈর্য ধরে সব শুনেছেন। আমি কৃতজ্ঞ তার জন্য। আমার বিশেষ ধন্যবাদ ভারতীয় ছাত্রদের প্রতিও। জয় হো।’
অনুপম খেরকে শেষ দেখা গেছে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত বিতর্কিত ছবি ‘দ্য অ্যআক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এ। ছবির প্রধান চরিত্র প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সূত্র: এনডিটিভি




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft