সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
তুরস্কে বাজবে বিয়ের বাদ্য, গাঁটছড়া বাঁধতে প্রস্তুত নুসরাত
বিনোদন ডেস্ক :
Published : Monday, 17 June, 2019 at 9:29 PM
তুরস্কে বাজবে বিয়ের বাদ্য, গাঁটছড়া বাঁধতে প্রস্তুত নুসরাতভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহানের নতুন পরিচয় হলো, তিনি তৃণমূলের সদ্য নির্বাচিত সাংসদ। এবার তিনি পা রাাখতে চলেছেন জীবনের দ্বিতীয় অধ্যায়ে। তুরস্কের বোদরুমে অনুষ্ঠিত হবে তার বিয়ের আসর। হবু বর নিখিল জৈন এবং পরিবারের ঘনিষ্ঠদের নিয়ে দু’দিন আগেই পৌঁছেছেন নায়িকা। কড়া নিরাপত্তার ঘেরাটোপে ঘিরে ফেলা হয়েছে বিবাহ বাসর। বিয়ের আনুষ্ঠানিকতা আগামী ১৯জুন।
বিয়ের প্রস্তুতি সম্পর্কে সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘আমার মনের কী অবস্থা তা বোঝানোর জন্য কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। সব সময়ের মতো এখনও আপনাদের আশীর্বাদ চাই।’ অন্যদিকে বোনের সঙ্গেও নিজের ছবি শেয়ার করেছেন হবু কনে। লিখেছেন, ‘তুই আর আমি চিরন্তন…।’
বিয়েতে নুসরাত পরছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজ়াইনার ওয়্যার। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরাত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।
শুক্রবার তাঁর কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরাত। দিনটি ছিল ফাদার্স ডে।
অনুষ্ঠানে টলিউডের সহকর্মীদের মধ্যে শুধু ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য মিমি চক্রবর্তীকে দেখা গেছে। তিনি সেই অনুষ্ঠানে গিয়েছিলেন হলুদ শাড়ি পরে। এদিকে গত বুধবার দুপুরে মিমির কসবার ফ্ল্যাটে নুসরাত জাহানের আইবুড়ো ভাতের আয়োজন করা হয়। একেবারেই ঘরোয়া অনুষ্ঠান। খাবারের তালিকায় ছিল লুচি, ছোলার ডাল, নানা রকম ভাজা, বাসন্তী পোলাও, চিংড়ি, ইলিশ, চিকেন এবং আমের কাস্টার্ড। এই সবই নাকি নুসরাতের পছন্দের খাবার। আর খাবারগুলো মিমি নিজেই রান্না করেছেন। শুধু চিকেনের আইটেম রান্না করেছেন তাঁর মা।
বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন হয়েছে বোদরুমে। ১৭ তারিখে ইয়ট পার্টি, ১৮য় মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলদি রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। ভারতে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft