শুক্রবার, ০৩ জুলাই, ২০২০
জাতীয়
২৫ জুলাই ২২৮ ইউনিয়ন পরিষদে ইভিএমে ভোট
কাগজ ডেস্ক :
Published : Monday, 17 June, 2019 at 9:29 PM

২৫ জুলাই ২২৮ ইউনিয়ন পরিষদে ইভিএমে ভোটআগামী ২৫ জুলাই ২২৮ ইউনিয়ন পরিষদে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে। সোমবার (১৭ জুন) বিকালে নির্বাচন ভবনে নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. আলমগীর সাংবাদিকদের এ কথা জানান।
ইসি সচিব বলেন, আগামী ২৫ জুলাই নারায়ণগঞ্জের কাঞ্চন পৌরসভা ও ছয়টি ইউনিয়ন পরিষদের ভোটে ইভিএম ব্যবহার করা হবে। এছাড়াও ২২২টি উপ-নির্বাচনে ইভিএমে ভোট হবে।
তিনি জানান, মঙ্গলবার (১৮ জুন) ২০ উপজেলায় ভোট। এরমধ্যে গাজীপুর সদর, নারায়ণগঞ্চ বন্দর, ব্রাক্ষ্মণবাড়িয়ার বিজয়নগর ও নোয়াখালী সদরে ইভিএমে ভোট হবে।
দু’টি উপজেলায় নির্বাচনী অনিয়ম হওয়ার ইসি কোনো উদ্বেগ করছে কি-না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মো. আলমগীর বলেন, নির্বাচনের সহিংসতা নিয়ে উদ্বেগের কিছু নেই। ইসি তার দায়িত্ব পালন করবে। সহিংসতার কারণে একজন প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হয়েছিল। কিন্তু তিনি হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পেয়েছেন। আর অন্য একটি উপজেলায় অনিয়মের প্রমাণ মেলায় স্থানীয় প্রশাসনকে বদলি করা হয়েছে।
ইসি সচিব বলেন, নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের জন্য এবং সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন সব প্রস্তুতি নিয়েছে। ঝুঁকিপূর্ণ এলাকায়গুলোয় অতিরিক্ত বিজিবি মোতায়েন করা হয়েছে। কাজেই আশা করি, ভোটাদের উপস্থিতি বাড়বে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft