শনিবার, ০৬ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যবিপ্রবির শিক্ষার্থী বাসে দুর্বৃত্তদের হামলা : চালক আহত
যবিপ্রবি প্রতিনিধি :
Published : Tuesday, 18 June, 2019 at 6:56 AM
যবিপ্রবির শিক্ষার্থী বাসে দুর্বৃত্তদের হামলা : চালক আহতযশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থী বহনকারী বাসে দুর্বৃত্ত হামলার ঘটনা ঘটেছে। ১৭ জুন সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা অপরাজিতা নামক দ্বিতল বাস যশোরের চুড়ামনকাটি আসলে এ হামলার ঘটনা ঘটে।
বাস চালক রশিদ জানান, আমি দুপুর দুইটায় বিআরটিসি দ্বিতল বাস অপরাজিতা (ঢাকা মেট্রো-ব ১১৫৭৩০) নিয়ে চুড়ামনকাটি পৌঁছালে এক মোটরসাইকেল আরোহী এসে সাইড দেয়ার জন্য হর্ন দিলে তৎক্ষণাৎ হাতে থাকা ভরা পানির বোতল গাড়িকে লক্ষ্য করে ছুড়ে মারে। এতে গাড়ির সামনের কাচ ভেঙ্গে গিয়ে আমার গায়ে লাগে এবং আমি মারাত্মকভাবে আহত হই। মোটরসাইকেল আরোহী কারা ছিল তা জানতে চাইলে চালক জানান, ওরা মোটরসাইকেলে দুইজন ছিল, তাদেরকে আমি চিনি না, কি কারনে তারা এমন সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়েছে সেটাও আমি জানি না।
প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, এভাবে যদি আমাদের বাসে হামলা করা হয় তাহলে আমরা নিরাপদে কিভাবে ক্যাম্পাসে যাব। বাসে হামলা করা হয়েছিল আমাদেরকে উদ্দেশ্য করে, আজ চালক আহত হয়েছেন, কাল এমন হামলার স্বীকার আমরাও হতে পারি। এমন হামলার ঘটনায় আমরা সবাই নিরাপত্তাহীনতায় ভুগছি। অনতিবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান তারা।  
হামলার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক ড. সিরাজুল ইসলাম জানান, হামলার বিষয়টি আমি তৎক্ষণাৎ জানতে পেরেছি,আমরা থানায় গিয়ে মামলা করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে চেষ্টা করব।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft