মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পিস্তল নিয়ে ছাত্রদের ওপর হামলার ঘটনায় মামলা
নড়াইল প্রতিনিধি :
Published : Tuesday, 18 June, 2019 at 6:56 AM
পিস্তল নিয়ে ছাত্রদের ওপর হামলার ঘটনায় মামলাঅবশেষে প্রভাবশালী ঠিকাদার রেজাউল আলম ওরফে জার্মান আলমসহ ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সোমবার বিকেলে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ভওয়াখালী এলাকার জুলমত খানের ছেলে জাকারিয়া খান মামলাটি দায়ের করেন।
মামলার অন্য আসামিরা হলেন, ঠিকাদার রেজাউল আলম ওরফে জার্মান আলমের ভাই কামরুল ও তার সহযোগী দুখু এবং শিক্ষককে লাঞ্ছনাকারী ঠিকাদার মঈনুল্লাহ দুলু।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্র আইনে চার জনের বিরুদ্ধ মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৬/তারিখ ১৭ জুন ১৯।
প্রসঙ্গত, ১৫ জুন সকালে শিক্ষক প্রদেশ কুমার মল্লিকের প্রাইভেট কোচিংয়ে সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সানজিনা এরিনা পরীক্ষা দেয়। খাতা জমা দেয়ার পর খাতায় নাম না লেখার কারণে ওই ছাত্রীকে মারধর করেন শিক্ষক প্রদেশ কুমার। এ ঘটনা বাড়িতে জানালে ওই ছাত্রীর পিতা স্থানীয় ঠিকাদার মঈনুল্লাহ দুলু শিক্ষককে বাড়ি থেকে কলার ধরে টেনে হিঁচড়ে বের করে নিয়ে আসেন পিস্তল নিয়ে ছাত্রদের ওপর হামলার ঘটনায় মামলাএবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন।
এ ঘটনা জানাজানি হলে ছাত্ররা উত্তপ্ত হয়ে ওঠে। বিক্ষুব্ধ ছাত্ররা শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে রোববার সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও করলে ঠিকাদার দুলুর সমর্থকরা আন্দোলকারী ছাত্রদের ওপর পিস্তল নিয়ে হামলা চালায়।
এসময় ছাত্ররা সেখান থেকে সরে গিয়ে বিদ্যালয়ের সামনে সড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসনের হস্তক্ষেপে ছাত্ররা রাস্তা ছেড়ে স্কুলের গেটে বিক্ষোভ প্রদর্শন করে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft