সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
সারাদেশ
মঠবাড়িয়া উপজেলার ৮১টি কেন্দ্রে ভোটগ্রহণ
পিরোজপুর প্রতিনিধি :
Published : Tuesday, 18 June, 2019 at 4:41 PM
মঠবাড়িয়া উপজেলার ৮১টি কেন্দ্রে ভোটগ্রহণচতুর্থ ধাপের স্থগিত হওয়া নির্বাচনে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ভোটগ্রহন চলছে। মঙ্গলবার সকাল থেকে সুষ্ঠভাবে ভোটগ্রহন চলছে বলে জানা গেছে।
উল্লেখ্য, গত চতুর্থ ধাপের নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে এ উপজেলায় নির্বাচন নিয়ে আওয়ামীলীগের বিবাদমান দুই পক্ষ নির্বাচনী দাঙ্গা হাঙ্গামায় জড়িয়ে পড়লে এ উপজেলায় শান্তি শৃঙ্খলা বিনস্ট হয়। নির্বাচন কমিশন চতুর্থ ধাপের ওই নির্বাচন স্থগিত করে নতুন তারিখ ঘোষণা করে।
ভোটারদের মাঝে সুষ্ঠু নির্বাচন নিয়ে নানা শঙ্কা থাকলেও নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন। উপজেলা নির্বাচন সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া উপজেলায় মোট ভোটার সংখ্যা এক লাখ ৮৯ হাজার ৭৮৫জন। ভোটকেন্দ্র মোট ৮১টি। এর মধ্যে ২৪টি ভোটকেন্দ্র গুরুত্বপূর্ণ এবং ৫৭ টি অধিক গুরুত্বপূর্ণ।
নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ ভোটগ্রহনের লক্ষ্যে ১১ স্তরের আইন শৃংখলা বাহিনীর বলায় প্রশাসনিক নিরাপত্তা ব্যাবস্থা নেয়া হয়েছে। এতে ৩১ জন র‌্যাব সদস্য, সাত প্লাটুন বিজিবি, ৮১২ পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্য, আনসার ভিডিপি সদস্য ৯৭২ জন, ১১জন ম্যাজিষ্ট্রেট ও গোপন নিরাপত্তা বাহিনীসহ ১১ স্তরের নিরাপত্তায় আইন শৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে। এছাড়াও নানা সেক্টরের নির্বাচন পর্যবেক্ষক মাঠে আছেন।
এ বিষয়ে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ জানান, মঠবাড়িয়ায় শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ বলেন, ৮১টি ভোটকেন্দ্রে ২৪ টি গুরুত্বপূর্ণ ও ৫৭টি ভোটকেন্দ্র অধিক গুরুত্বপূর্ণ রেখে ১১ স্থরের আইন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft