শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
সারাদেশ
গাজীপুর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী মিলনের ভোট বর্জন
গাজীপুর সংবাদদাতা :
Published : Tuesday, 18 June, 2019 at 3:33 PM
গাজীপুর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী মিলনের ভোট বর্জনগাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. ইজাদুর রহমান মিলন চৌধুরী ভোটবর্জন করেছেন। মঙ্গলবার (১৮ জুন) বেলা ১১টার দিকে সংবাদ সম্মেলন করে তিনি র্নিবাচন বর্জনের ঘোষণা দেন।
স্বতন্ত্র প্রার্থী অভিযোগ করে বলেন, আজ সকাল সাড়ে ৯টায় নিজ কেন্দ্রে ভোট দিতে গিয়ে দেখেন যুবলীগ কর্মীরা কেন্দ্র দখল করে আছে। তাকে ভোটকেন্দ্রে ঢুকতেই দেওয়া হয়নি। কেউ কেউ তাকে খুঁজতে থাকেন। পুলিশের সাহায্য চাইলে নিরাপদে আশ্রয় যেতে বলেন।
পরে তিনি নিরাপত্তাহীনতায় পাশের চাচার বাড়িতে গিয়ে আশ্রয় নেন। সব ভোটকেন্দ্র থেকে এজেন্টদের মারধর করে বের করে দেওয়ার খবর আসতে থাকে।
তিনি আরও বলেন, কর্মী-সমর্থকদের ভোট দিতে দেয়া হচ্ছে না। বাধ্য হয়ে কেন্দ্র ত্যাগ করে বাসায় ফিরে যাই। রাত থেকেই বাসা ঘিরে রেখেছে পুলিশ। রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসককে জানিয়েও কোনো সহযোগিতা পাইনি।
পুলিশ সুপারকে ফোন করলেও তাকে পাওয়া যায়নি। এ পরিস্থিতিতে নির্বাচন করা যায় না। তাই ভোট বর্জন করে সরে দাঁড়ালাম এবং পুনর্নির্বাচন দাবি করছি।
স্বতন্ত্র প্রার্থী মো. ইজাদুর রহমান বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় সুনিশ্চিত ছিল। এ অবস্থা বুঝতে পেরে তারা আমাকে নানা হুমকি-ধমকি দেয় এবং কেন্দ্র থেকে আমার এজেন্টদের মারধর করে বের করে দেয়।
এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা মো. আবু নাসার উদ্দিন বলেন, কোথাও কোনো গোলযোগের খবর তিনি জানেন না। শান্তিপূর্ণভাবে নির্বাচন চলছে। এজেন্ট বের করে দেওয়া বা তাদের মারধর করার বিষয়ে কেউ অভিযোগ করেননি।
উপজেলা পরিষদ নির্বাচনের ৫ম ও শেষ ধাপে গাজীপুর সদর উপজেলার ৪৬ ভোটকেন্দ্রে মঙ্গলবার সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল ৫টা পর্যন্ত।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft