শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯
জাতীয়
বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : নাসিম
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 18 June, 2019 at 9:37 PM
বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : নাসিমঘাপটি মেরে বসে থাকলেও তাদের ষড়যন্ত্র থেমে নেই মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন- কোন নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা করা হলে তা রাজনৈতিক ভাবে জবাব দেয়া হবে।
তিনি বলেছেন- কোন রাজনৈতিক দল যদি চুপচাপ বসে থাকে, মনে রাখতে হবে এর পেছনে কোন ষড়যন্ত্র আছে। কোন ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে দমিয়ে রাখা যাবে না। দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে বলেও তিনি উল্লেখ করেন।
মঙ্গলবার (১৮ জুন) কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় দলের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী বক্তব্য দেন। এ ছাড়াও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ দলেন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার উপর তাগিদ দিয়ে দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন- তরুণ ও প্রবীণের সমম্বয়ে দলকে আরো সুসংগঠিত করতে হবে। দল সংগঠিত না থাকলে অপশক্তি মাথা চারা দিয়ে উঠবে। তাদের চক্রান্তে হেরে যেতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপশক্তির কোন চক্রান্তে হেরে গেলে দেশ ও জাতির অপুরণীয় ক্ষতি হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft