শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
রোমান্সে মেতেছে মাহি
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 19 June, 2019 at 6:40 AM
রোমান্সে মেতেছে মাহিঢাকাই সিনেমার দর্শক নন্দিত নায়িকা মাহিয়া মাহি। বড় পর্দায় অভিষেক হয়েছিলো তার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার 'ভালোবাসার রং' চলচ্চিত্র দিয়ে। এরপর দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি সুপার হিট ছবি। বিয়ে সংসার নিয়ে বেশ কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ফের কাজে ফিরেছেন মাহি।
আজ ১৯ জুলাই সারা দেশে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে মাহি অভিনীত নতুন সিনেমা ‘অবতার’। ছবিটি মুক্তি উপলক্ষে ইতোমধ্যে চলছে নানা প্রচারণা। যার অংশ হিসেবে অনলাইনে মুক্তি দেয়া হলো ‘যারে দেখে মন’ শিরোনামের রোমান্টিক একটি গান। গানটিতে কন্ঠ দিয়েছেন ন্যান্সি।
‘যারে দেখে মন স্বপ্ন কিনে ফেলে, যারে ভেবে হৃদয় জোছনা মেখে ফেলে, তার প্রেমে তো পড়বই, তারে তো ভালো বাসবোই’ এমনই কথার মিষ্টি ভালোবাসার গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার শহিদুল্লাহ ফরায়জী। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর।
গানটিতে বেশ রোমান্টিক মুডে দর্শকদের সামনে দেখা দিয়েছে মাহি। নীল স্কুটিতে চরে, সবুজ ঘাসে হাসিতে পেতেছে মাহি।
ছবিটি পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। ‘অবতার’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছেন সাগা এন্টারটেইনমেন্ট।
মানব সভ্যতার শুরু থেকে ভালো আর মন্দের ভারসাম্য দোদুল্যমান। আজ আমাদের সভ্যতা ভারসাম্যহীন, অসুস্থ, জীর্ণ। অশুভ শক্তির কালো ছায়ায় বিকলাঙ্গ। এখানে শিশুর খাদ্যে বিষ, স্কুলের বাচ্চারা মাদকাসক্ত, ছোট শিশু ধর্ষিত।
মানবতা রক্ষায় কোথাও কোনো দেবতার আগমনী বার্তা নেই। তবুও সভ্যতার দায় মেটাতে কাউকে না কাউকে প্রতিবাদের চিৎকার দিতেই হয়, হাতে নিতে হয় মুক্তির ঝাণ্ডা, হতে হয় অবতার। এই অবতারদের গল্প নিয়ে এগিয়ে গেছে ছবিটির কাহিনী।’ প্রসঙ্গত, ২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’র শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft