বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
সারাদেশ
নওগাঁয় জাল টাকা তৈরির মেশিনসহ প্রতারক আটক
নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 19 June, 2019 at 3:02 PM
নওগাঁয় জাল টাকা তৈরির মেশিনসহ প্রতারক আটকনওগাঁ শহরের মেরীগোল্ড পাড়া মহল্লা থেকে জাল টাকা তৈরির মেশিনসহ শাহীন আলম নামে এক প্রতারকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় নওগাঁ সদর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।
এসময় ২ লাখ ৩২ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। আটক শাহীন আলম জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গোপীনাথপুর গ্রামের বাসিন্দা। সে বেশ কিছুদিন যাবত নওগাঁ মেরীগোল্ড পাড়া মহল্লায় আশরাফ আলীর বাসায় ভাড়া থেকে বসবাস করছিল। সেখানেই তৈরি করে আসছিলো জাল নোট।
বুধবার (১৯ জুন) বেলা ১১ টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে নওগাঁর পুলিশ সুপার মো: ইকবাল হোসেন সাংবাদিকদের কাছে অভিযানের বিস্তারিত তুলে ধরেন। এসময় সদর থানার ওসি মো: সরোয়ার্দি হোসেন ও অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় শহরের পার নওগাঁ বৌবাজার এলাকায় অভিযানে নামে সদর থানা পুলিশ। এসময় জাল নোটসহ শাহীনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আটক শাহীনের বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে জাল টাকার নোট তৈরির কম্পিউটার, প্রিন্টার ও স্ক্যানারসহ অন্যান্য সঞ্জামাদি উদ্বার হয়।
পুলিশ আরও জানায়, আটক শাহীনের বাড়ি থেকে ১০০ টাকার ৭৭ হাজার ১০০ টাকা ও ৫০০ টাকার ১ লাখ ৪৭ হাজার টাকার জাল নোটসহ মোট ২ লাখ ৩২ হাজার টাকার জাল নোট উদ্ধার করে অভিযানকারীরা।
নওগাঁর পুলিশ সুপার ইকবাল জানান, আটকের পর শাহীন জাল টাকা তৈরির কথা পুলিশের কাছে স্বীকার করেছে। এ বিষয়ে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আটক শাহীনকে আদালতের সোপর্দ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft