রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
জাতীয়
বিএনপি'র আন্দোলন মানুষের কাছে এখন হাস্যকর : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 19 June, 2019 at 5:49 PM
বিএনপি'র আন্দোলন মানুষের কাছে এখন হাস্যকর : তথ্যমন্ত্রীবিএনপি'র আন্দোলন ঈদের পরে, পরীক্ষার পরে, বৃষ্টির পরে ও রোদের পরে বলতে বলতে ১০ বছর শেষ হয়ে গেছে। এখনো তারা আন্দোলন করতে পারছে না। বিএনপি'র আন্দোলন মানুষের কাছে এখন হাস্যকর হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।
এ সময় মন্ত্রী বলেন, আইনি প্রক্রিয়ায় বেগম খালেদা জিয়ার মুক্তি লাভ করতে হবে। আন্দোলন করে কোন লাভ হবে না কারণ বিএনপির দ্বারা আন্দোলন আর হবে না।
বুধবার (১৯ জুন) সকাল ১১টায় ২০১৯ বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটি আবারো বেসরকারি বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং তালিকায় শীর্ষে উঠে এসেছে।শ্রেষ্ঠত্য অর্জনের এই সাফল্য উদযাপন করতে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন
মন্ত্রী আরো বলেন, গরীব মেধাবী ছাত্র যারা অর্থের অভাবে প্রাইভেট ইউনিভার্সিটিতে পড়তে পারে না তাদের জন্য নর্থসাউথ, ইস্টওয়েস্ট, আইইউবিসহ বিভিন্ন ইউনিভার্সিটি কার্যক্রম হাতে নিয়েছে বলে কর্তৃপক্ষ সাথে কথা হয়েছে।
তিনি ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, স্বপ্ন সকলের জন্য দেখতে হবে। স্বপ্নের সাথে চেষ্টা চালিয়ে যেতে হবে। তবে এই স্বপ্ন বাস্তবায়িত হতে হবে। এজন্য ছাত্র-ছাত্রীদেরকে তাদের প্রচেষ্টা চালিয়ে শীর্ষস্থানকে ধরে রাখার আহ্বান জানান।
বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর র‍্যাংকিং সম্পর্কে মন্ত্রী বলেন, যারা র‍্যাংকিং তৈরি করে তাদের সাথে যোগাযোগের সমস্যা আছে। যার কারণে তারা আমাদের সঠিক তথ্যগুলো জানেন না। যার কারণে আমাদের র‍্যাংকিং ঠিকভাবে হচ্ছে না ।আমি নিজেও বাহিরে পড়াশোনা করেছি বিভিন্ন ইউনিভার্সিটিতে গেস্ট হিসেবে গিয়েছি তাদের থেকে আমাদের দেশের শিক্ষার মান একেবারে খারাপ না বলে মন্তব্য করেন মন্ত্রী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft