শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
নাটোর সংবাদদাতা :
Published : Wednesday, 19 June, 2019 at 8:09 PM
নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবননাটোরের বাগাতিপাড়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামী মাসুদ হাসানকে (২২) যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানার আদেশ দেওয়া হয়।
বুধবার (১৯ জুন) দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মকবুল আহসান এই আদেশ দিয়েছেন। দণ্ডপ্রাপ্ত মাসুদ হাসান বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখৈইর গ্রামের বজলার রহমান বজুর ছেলে।
আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালে পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার রামাগাড়ি গ্রামের এমামুল হকের মেয়ে ইসমত আরা উমার সঙ্গে মাসুদ হাসানের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন কারণে স্ত্রী ইসমাত আরা ইমুকে নির্যাতন করতেন মাসুদ হাসান। একই বছরের ৮ জুন পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদের একপর্যায়ে মাসুদ হাসান তার স্ত্রী ইসমত আরাকে গলা টিপে হত্যা করে।
এঘটনায় নিহতের বাবা এনামুল হক বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে তৎকালীন তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক এসআই তৈমুর আলী একই বছরের ৩০ নভেম্বর আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। পরে মামলাটি অত্র আদালতে পাঠানো হলে সাক্ষ্য প্রমাণ শেষে বুধবার বিচারক উল্লেখিত রায় ঘোষণা করেন।
জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) সিরাজুল ইসলাম বলেন, ‘আসামির উপস্থিতিতে বিচারক রায় ঘোষণা করেন।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft