সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
সারাদেশ
শিংনগর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা :
Published : Thursday, 20 June, 2019 at 4:43 PM
শিংনগর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতচাঁপাইনবাবগঞ্জের শিংনগর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে মানারুল ইসলাম নামে ২৭ বছর বয়সী এক বাংলাদেশি নিহত হয়েছেন।
নিহত মানারুল ইসলাম শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মোন্নাপাড়া এলাকার নুহ মুন্নার ছেলে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ভোর সাড়ে তিনটার দিকে মানারুলসহ আরও ১০/১৫ জন শিংনগর সীমান্তের হারুনের বাগান দিয়ে ভারতে গরু আনতে যায়।
ভোর ৫টার দিকে ১৬নং সীমান্ত পিলার এলাকা দিয়ে ওই দলটি বাংলাদেশে ফেরত আসার সময় ভারতের দৌলতপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে। এ সময় বুকে গুলি লেগে মারা যান মানারুল ইসলাম। তার সহযোগীরা মানারুলের মরদেহ বাংলাদেশে নিয়ে আসে।
মনাকষা ইউপি সদস্য হাবিবুর রহমান হাবিল এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, চোরাকারবারি মানারুল ভারত থেকে বাংলাদেশে ফেরার পথে বিএসএফের গুলিতে মারা যান।
শিবগঞ্জ থানার ওসি শিকদার মশিউর রহমান জানান, সীমান্তে নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হবে।
তবে এ বিষয়ে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সরোয়ারের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]merkagoj.com
Design and Developed by i2soft