বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
সোহেল তাজের ভাগনে সৌরভ ফিরে এসে যা বললেন
কাগজ ডেস্ক :
Published : Thursday, 20 June, 2019 at 3:27 PM
সোহেল তাজের ভাগনে সৌরভ ফিরে এসে যা বললেন নিখোঁজের ১১দিন পর উদ্ধার করা হয়েছে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগনে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভকে। বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহের তারাকান্দার একটি রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।
সকাল পৌনে ৯টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, কে বা কারা ভোরে চট্টগ্রামে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম ওরফে সৌরভকে তারাকান্দা উপজেলার বটতলা মধুপুর এলাকার জামিল অটো রাইস মিলের সামনের রাস্তায় রেখে যায়। এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার জানান, এ মুহূর্তে সৌরভের সঙ্গে কথা বলার মতো পরিস্থিতি হয়নি। তিনি রাইস মিলে একটি চেয়ারে বসাছিলেন।
তাকে নির্যাতন করা হয়েছে কিনা, এ ব্যাপারে জানতে চাইলে পুলিশ সুপার জানান, এ ব্যাপারে সৌরভ কিছুই বলেননি, বলেছে পরে কথা বলবে। ১১ দিন কোথায় ছিল, কীভাবে ছিল- এমন প্রশ্নের জবাবে তিনি কিছুই বলতে পারেননি। তবে তাকে আটকে রাখা হয়েছিল এটুকুই বলেছে বলে জানান তিনি।
বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর বনানীর বাসায় তাকে পরিবারের কাছে হস্তান্তর করে ডিবি পুলিশ। এ সময় স্বস্তি প্রকাশ করেন সৌরভের পরিবারের সদস্যরা।
বাসায় ফিরে সৌরভ বলেন, আমি সবাইকে থ্যাংক ইউ বলতে চাই, যারা যারা আমার জন্য দোয়া করেছেন, যারা আমার জন্য কষ্ট করেছেন, সবাইকে আমি থ্যাংক ইউ বলতে চাই। আমার মামা, আমার পরিবার আর আইনশৃঙ্খলা বাহিনী যারা কষ্ট করেছে আমার জন্য, সবাইকে থ্যাংক ইউ। আপনাদের সবাইকে ধন্যবাদ।
এ সময় সোহেজ তাজ বলেন, আমাদের একমাত্র এবং প্রথম যেটা চাওয়া ছিল সেটা হচ্ছে সৌরভকে জীবিত, অক্ষত অবস্থায় ফিরে পাওয়া। তার পাশাপাশি বলতে চাই, এ রকম ঘটনার কারণে তো নিজের অভিজ্ঞতা হলো, আমি তো দেখলাম একটা পরিবারের ওপর দিয়ে কি ঝড় বয়ে যায়। এ রকম ঘটনা যাতে বাংলাদেশে আর কারো না হয়।
এর আগে সৌরভকে ফিরে পাওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানান তার মা। একই সঙ্গে ছেলেকে ফিরে পাওয়ায় সৃষ্টিকর্তার দরবারে শুকরিয়া আদায় করেন তিনি। সৌরভের মা বলেন, আর যেন কোনো মাকে সন্তানের জন্য এমন অপেক্ষা না করতে হয়।
সে সময় সোহেল তাজ বলেন, সৌরভের ওপর দিয়ে যে ধকল গেছে তা সামলে নিতে সময় লাগবে। প্রয়োজনে ডাক্তারের সঙ্গে কথা বলে সৌরভের চিকিৎসার ব্যবস্থা করা হবে।
গত শুক্রবার রাত ১টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে সৌরভকে অপহরণের অভিযোগ করেন তার মামা সোহেল তাজ। অপহরণের ১১ দিন পর ময়মনসিংহের তারাকান্দা উপজেলা থেকে আজ তাকে উদ্ধার করে ডিবি পুলিশ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft