বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সানি হত্যা মামলায় অন্যদের খোঁজা হচ্ছে
চিকিৎসাধীন অবস্থায় আটক হিটার নয়ন ও আনন্দ
বিশেষ প্রতিনিধি :
Published : Friday, 21 June, 2019 at 6:49 AM

চিকিৎসাধীন অবস্থায় আটক হিটার নয়ন ও আনন্দযশোরের শংকরপুর বাস টার্মিনাল এলাকায় পাল্টাপাল্টি হামলার ঘটনায় গুরুতর আহত আলোচিত সন্ত্রাসী হিটার নয়ন ও প্রতিপক্ষের আনন্দকে চিকিৎসাধীন অবস্থায় আটক করেছে পুলিশ। পুলিশ হেফাজতে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। এর আগে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে একটি বেসরকারি হাসপাতালে গোপনে চিকিৎসা নিচ্ছিল নয়ন। এদিকে সানি খুনের ঘটনায় অন্যান্য অভিযুক্তকে খুঁজছে পুলিশ।
১৮ জুন রাতে যশোর শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় সন্ত্রাসী নয়নকে হত্যার উদ্দেশ্যে বোমা হামলা চালায় প্রতিপক্ষের সন্ত্রাসী খুনসহ একাধিক মামলার আসামি সানি ও তার সঙ্গীরা। পরে এলাকাবাসী সানি ও তার সঙ্গী আনন্দকে ধরে গণপিটুনিতে দেয়। তাদেরকে হাসপাতালে আনার পর মারা যায় সানি। সানিদের ছোড়া বোমার আঘাতে গুরুতর আহত হয় শংকরপুর ইসহক সড়কের ফারুক হোসেনের ছেলে দেড় ডজন মামলার আসামি নয়ন ওরফে স্যুটার নয়ন (২৮)।
ওই ঘটনার পর এলাকায় একটি রাজনৈতিক ঘরানার দুটি পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করে। থানায় সানির বোন শম্পা ফারুক হোসেনের ছেলে নয়ন, মতিয়ার রহমান মতি, শান্ত, টুটুল, ভূষি সুমনসহ ৮ জনকে অভিযুক্ত করে মামলা দেন। এছাড়া আহত হিটার নয়নের স্ত্রী মিঠু ওই এলাকার আলোচিত ৮ জনকে অভিযুক্ত করে আরও একটি পাল্টা অভিযোগ দেন। পুলিশ দুটি অভিযোগের ভিত্তিতে আসামি আটকে অভিযান শুরু করে ১৯ জুন মধ্য রাত থেকে।
বোমায় আহত নয়নকে ১৮ জুন প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে সেখান থেকে কৌশলে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় যাওয়ার কথা বলে নিয়ে যায় তার পরিবারের লোকজন। তাকে গোপনে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছিল বলে কোতোয়ালী থানা সূত্রে জানা গেছে। সেখান থেকে পুলিশ তাকে আটক করেছে। তবে, হাসপাতালের একটি সূত্র বলছে  যশোরের একটি বেসরকারি হাসপাতাল থেকে তাকে আটক করা হয়েছে।
অন্যদিকে, যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকা আনন্দকেও আটক করা হয়েছে নয়নের উপর বোমা হামলার অভিযোগে। আটক দু’সন্ত্রাসী এখন পুলিশ প্রহরায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান জানান, বোমাবাজি ও হতাহতের ঘটনায় নয়ন ও আনন্দকে আটক করা হয়েছে। সুস্থ হলেই তাদের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে। একইসাথে দুটি অভিযোগের পলাতক অন্য সব অভিযুক্তকেও আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft